ঢাকা, শনিবার, ১৫ ফাল্গুন ১৪২৬, ২৯ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মিয়া ভাইয়ের জন্য এলাহি কাণ্ড!

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৭:৩৬:১২ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ৭:৩৯:২৬ পিএম

গোপালগঞ্জ গোলাবাড়ি যুব সংঘের অনুষ্ঠান চলছে। গান পরিবেশন করছেন কণ্ঠশিল্পী জুই, স্বপ্নীল সজিবসহ কয়েকজন জনপ্রিয় সংগীতশিল্পী। এর মধ্যে মঞ্চে উঠেন সাদা পাঞ্জাবি পরা এক যুবক। এদিকে কেউ কেউ ‘মিয়া ভাই’ বলে মিছিল দিচ্ছেন। উপস্থিত অনেকে বিষয়টি বুঝে উঠতে পারছিলেন না, এদিক-ওদিক তাকাচ্ছিলেন। এর মধ্যে বড় বড় ক্যামেরায় দৃশ্যধারণের কাজ চলছে।

টেলিফিল্মের শুটিং আরো বাস্তবমুখী করতেই এই সংগঠনের অনুষ্ঠানের ফাঁকে ‘মিয়া ভাই’ টেলিফিল্মের শুটিং করা হয় বলে রাইজিংবিডিকে জানান নির্মাতা। গোলাবাড়ি সামাজিক সংঘের প্রতিষ্ঠাতা নজরুল রাজ। আর তিনি ‘মিয়া ভাই’ চরিত্রে অভিনয় করেছেন।

তুহিন হোসেন পরিচালিত ‘মিয়া ভাই’ টেলিফিল্মের শুটিং সম্প্রতি গোপালগঞ্জে শেষ হয়েছে। সাধারণত নাটক বা টেলিফিল্মের জন্য এমন এলাহি কাণ্ড খুব একটা চোখে পড়ে না। এতে আরো অভিনয় করেছেন—ঊর্মিলা শ্রাবন্তী কর, স্বাগতা, কল্যাণ কোরাইয়া প্রমুখ।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে—মিয়া ভাইয়ের কাছের লোক কল্যাণ কোরাইয়া। সবসময় তার সঙ্গে থাকেন। মিয়া ভাই সবসময় সমাজের সেবামূলক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন। বিয়েশাদী নিয়ে তার কোনো ভাবনা নেই। কল্যাণ কোরাইয়া ও স্বাগতা তাকে বিয়ে করার জন্য উঠে-পড়ে লাগেন। মিয়া ভাই যাকে পছন্দ করবেন তার সঙ্গেই বিয়ে দিবেন। এদিকে অনেক খোঁজাখুঁজির পর ঊর্মিলাকে পছন্দ করেন মিয়া ভাই। এতেই বাধে বিপত্তি! কারণ ঊর্মিলা-কল্যাণ কোরাইয়া লুকিয়ে লুকিয়ে ঘর বাধার স্বপ্ন দেখেন। এমন ত্রিমুখী পরিস্থিতিতে গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে টেলিফিল্মটি প্রচার হবে। শুটিংয়ের ফাঁকে গোপালগঞ্জ গোলাবাড়ি যুব সংঘের পক্ষ থেকে কম্বল ও শাড়ি বিতরণ করা হয়।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও