ঢাকা, বৃহস্পতিবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন রাম চরণ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৩ ৮:২৩:০৩ এএম     ||     আপডেট: ২০২০-০১-২৩ ১২:০৭:৫২ পিএম

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রাম চরণ। স্ত্রী উপাসনা কামিনেনিকে সঙ্গে নিয়ে উড়াল দিলেন এই অভিনেতা। শুরুতে জানা যায়, অবকাশ যাপনের জন্য আফ্রিকা যাচ্ছেন এই দম্পতি। এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন রাম চরণ ও উপাসনা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘রাম চরণের স্ত্রী উপাসনা ব্যবসায়ী ও উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে চাইছেন। এজন্য ক্যাম্পাস লিডারশীপ কোর্স করতে হাভার্ড বিজনেস স্কুলে ভর্তি হয়েছেন। সেখানে ক্লাস করতে যুক্তরাষ্ট্রে গিয়েছেন উপাসনা। আর সঙ্গে রয়েছেন রাম চরণ। এই শর্ট কোর্সটি শেষ করে নিজেদের মতো সময় কাটাবেন এই দম্পতি। যুক্তরাষ্ট্র থেকে ফিরে ‘ট্রিপল আর’ সিনেমার শুটিংয়ে অংশ নিবেন রাম চরণ।’

রাম চরণের পরবর্তী সিনেমা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। রাম চরণ ছাড়াও এতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ।

‘ট্রিপল আর’ সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।



ঢাকা/শান্ত