RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৯ ১৪২৭ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪২

বন্ধু তোকে মিস করছি ভীষণ…

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্ধু তোকে মিস করছি ভীষণ…

বন্ধুদের সঙ্গে টনি ডায়েস

প্রত্যেক মানুষের কৈশোরজুড়ে রয়েছে বেখেয়ালি নানা স্মৃতি। সাধারণত কৈশোরের সময়টা স্কুল আর পাড়ার বন্ধুদের সঙ্গে বেশি কাটে। কালের স্রোতে কর্মময় জীবনে পা রাখেন সবাই।

কালেভদ্রে বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হলেও জমে ওঠে না সেই আড্ডা। কিন্তু শত ব্যবস্তার মাঝেও বুকের ভেতর স্মৃতিরা ঘুরেবেড়ায়। সেই স্মৃতি হাতড়ে সুদূর যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ছুটে এসেছেন নন্দিত অভিনেতা টনি ডায়েস। 

দীর্ঘ পাঁচ বছর পর গত ২২ জানুয়ারি নিউইয়র্ক থেকে দেশে ফিরেছেন এই অভিনেতা। এবারের ফেরাটা শুধুই বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য। আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে পড়াশুনা করেছেন তিনি। তার ব্যাচের ৪০জন বন্ধু কক্সবাজারে মিলিত হয়েছেন। মেতে উঠেছেন আড্ডায়, মিশে গেছেন বন্ধু আর প্রকৃতির লীলায়।

অন্যদিকে টনি ডায়েস বন্ধুদের সঙ্গে তোলা বেশ কিছু স্থিরচিত্র তার ফেসবুকে পোস্ট করেছেন। টনি ডায়েস বলেন, ‘দীর্ঘদিন পর দেশে আসলাম। তবে এবারের সফরটা একটু ভিন্ন। স্কুল জীবনের বন্ধুদের সঙ্গে ভালো কিছু সময় কাটানোর জন্য এবার দেশে এসেছি। আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে আমার শৈশব-কৈশোর কেটেছে। এখানকার ৪০জন বন্ধু কক্সবাজারে মিলিত হয়েছি। এই ৪০ জনের মধ্যে অনেকেই বিশ্বের বিভিন্ন দেশে থাকে। সবাই ছুটে এসেছি নিজ দেশে।’

আগামী ২৭ জানুয়ারি এক ফ্লাইটে নিউইয়র্ক ফিরে যাবেন টনি ডায়েস।

১৯৮৯ সালে নাগরিক নাট্য সম্প্রদায়ে যোগ দেয়ার মধ্য দিয়ে অভিনয় জীবনের পথচলা শুরু টনি ডায়েসের। ১৯৯৪ সালে তার টেলিভিশন পর্দায় অভিষেক হয়। ২০০৮ সালে ‘মেঘের কোলে রোদ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে টনি ডায়েসের। এরপর ‘পৌষ মাসের পিরিত’ সিনেমায় কাজ করেন। ২০০১ সালের ১৪ ফেব্রুয়ারি প্রিয়া ডায়েসকে বিয়ে করেন তিনি। তাদের সংসারে অহনা নামে এক মেয়ে রয়েছে। ২০০৮ সালের শেষের দিকে স্ত্রী ও মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে চলে যান। বর্তমানে পরিবার নিয়ে স্থায়ীভাবে নিউইয়র্কে বসবাস করছেন এই দম্পতি।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়