ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বলিউড নিয়ে আল্লু অর্জুনের পরিকল্পনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৭, ৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বলিউড নিয়ে আল্লু অর্জুনের পরিকল্পনা

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা আল্লু অজুর্ন। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। দক্ষিণী সিনেমার অনেক অভিনয়শিল্পী বলিউডে নাম লিখেয়েছেন। কিন্তু আল্লু অর্জুন এখনো বলিউড সিনেমায় অভিনয় করেননি। যদিও বলিউডে তার অভিষেক নিয়ে নানা সময় নানা গুঞ্জন উঠেছে।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন আল্লু অর্জুন। এ অভিনেতা বলেন, ‘দক্ষিণের প্রচুর দর্শককে বলিউড নাড়া দিচ্ছে। একই সঙ্গে, হিন্দি মার্কেট ওপেন করেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিভা ও গল্পের জন্য। একজন অভিনেতা হিসেবে অনেক হিন্দি ফিল্ম আমাকে অনুপ্রাণিত করে। গান, দৃশ্য, পারফরম্যান্স, পরিচালনা, গল্পসহ অনেক কিছু। আমি প্রথম করন অর্জুন অভিনীত বলিউড সিনেমা দেখি। এটা খুব উপভোগ করেছিলাম।’

বলিউড নিয়ে নিজের পরিকল্পনার কথাও জানিয়েছেন আল্লু অর্জুন। তিনি বলেন, ‘হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি আমার ভালোবাসা আছে। আর আমিও কোনো দিন এই ইন্ডাস্ট্রির অংশ হতে চাই। এজন্য নিখুঁত একটি প্রজেক্ট ও ভালো পরিচালক খুঁজছি। বলিউডে আমার প্রথম সিনেমা অনেক গুরুত্বপূর্ণ হবে। দক্ষিণী সিনেমার অনেক অভিনেতা বলিউড সিনেমায় অভিনয় করেছেন। তাদের কাছ থেকে সবকিছু শিখেছি। সিনেমার বিষয়বস্তু খুবই গুরুত্বর্ণ।’

আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামলো’। এতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করেছেন—জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ।

অ্যাকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করেছেন ত্রিবিক্রিম শ্রীনিবাস। আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণা প্রযোজিত সিনেমাটি গত ১২ জানুয়ারি মুক্তি পায়। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা ২৫২ কোটি রুপি আয় করেছে।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়