ঢাকা, সোমবার, ১০ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আজ নিতিনের বাগদান

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৫ ৮:২৩:০৮ এএম     ||     আপডেট: ২০২০-০২-১৫ ৮:৩৫:০৩ এএম

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা নিতিন। প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। আজ শনিবার ভারতের হায়দরাবাদে শালিনি-নিতিন বাগদান সারবেন। এসময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১৬ এপ্রিল দুবাইতে নিতিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরই মধ্যে নিথিনের বাবা-মা দুবাইতে বিলাসবহুল একটি হোটেল বুক করেছেন। দ্রুত গতিতে বিয়ের আয়োজন চলছে। হিন্দু রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

দুই পরিবারের যারা বিয়েতে যোগ দিতে দুবাই যাবেন, এখন তাদের টিকিট নিয়ে ব্যস্ত রয়েছে নিতিনের পরিবার। আর হায়দরাবাদে সহশিল্পীদের নিয়ে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হবে বলেও এ প্রতিবেদন জানানো হয়েছে।

নিতিনের হবু স্ত্রী শালিনি যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেছেন। শালিনি-নিতিন পরস্পরকে চার বছর ধরে চেনেন। দীর্ঘ দিন প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই প্রেমিক যুগল।

নিতিনের পরবর্তী সিনেমা ‘ভীষ্ম’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। ভেঙ্কি কুড়ুমুলা পরিচালিত এ সিনেমা আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এছাড়া ‘নিতিন ২৮’, ‘নিতিন ৩০’ ও ‘রং দে’ নামে দুটি সিনেমার কাজ নিতিনের হাতে রয়েছে।


ঢাকা/শান্ত