ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

হলিউড নিয়ে দিশার পরিকল্পনা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৬ ৫:০৪:০৬ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৬ ৫:০৪:০৬ পিএম

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, বাঘি-টু, ভারত সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। অল্প সময়েই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে বলিউডের অনেকেই হলিউড সিনেমায় অভিনয় করছেন। এই রকম কোনো পরিকল্পনা রয়েছে কিনা— প্রশ্ন করা বলেন দিশা বলেন, হলিউডে কাজের জন্য আমার কোনো এজেন্ট নেই। তাছাড়া হলিউড সিনেমায় অডিশন দেয়া মোটেও সহজ নয়। আমাকে সেখানেই সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। বলিউডে অনেক ভালো করছি এবং হিন্দি সিনেমাতেই কাজ করতে চাই। এখনই হলিউড সিনেমায় অভিনয়ের পরিকল্পনা নেই।

‘বলিউডের দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন। তাকে নিয়ে এই অভিনেত্রী বলেন, প্রিয়াঙ্কার কারণে আমাদের দেশের মানুষ গর্বিত, পাশাপাশি তিনি হলিউডে অনেক কিছু অর্জন করেছেন। প্রিয়াঙ্কাকাকে আমার অনেক পছন্দ। তাছাড়া তার জন্ম বেরেলিতে। আমারও সেখানে।

অভিনয় ক্যারিয়ার প্রসঙ্গে তিনি বলেন, বলিউডে আমার পদচিহ্ন রেখে যেতে চাই। অল্প সময়ে অনেক বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করেছি। এছাড়া আমার চরিত্রগুলোও অনেক চমৎকার ছিল। বড়-ছোট যা কিছু অর্জন করেছি তাতে আমি খুশি। তবে আমি আমাকে আরো পরিশ্রম করতে হবে এবং অনেক পথ পাড়ি দিতে হবে।


ঢাকা/মারুফ