ঢাকা, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

ভিকির দাম বেড়েছে!

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৯ ১২:৩৭:৫৫ এএম     ||     আপডেট: ২০২০-০২-১৯ ১০:১৮:২৫ এএম

জনপ্রিয় বলিউড অভিনেতা ভিকি কৌশল। ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে আসছেন।

গত বছর মুক্তি পাওয়া উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন ভিকি। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং করছেন। গুঞ্জন উঠেছে, খ্যাতি বেড়ে যাওয়ায় পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ভিকি বলেন, আমার ঘরের চুলাও তো জ্বলতে হবে (হাসি)। পারিশ্রমিক বাড়িয়েছি বিষয়টি এমন নয়। কিছু সিনেমা রয়েছে ২০ দিনেই শুটিং শেষ হয়ে যায়, আবার কোনো কোনোটিতে কয়েক মাস লেগে যায়। বেশি সময় দিলে পারিশ্রমিকও সেই অনুযায়ী হবে। দিন শেষে এটিও একটি পেশা। আমাদের কোনো নির্দিষ্ট পারিশ্রমিক নেই। সিনেমা সফল হলো আর পারিশ্রমিক বাড়িয়ে দিলাম তাও নয়। কিছু বিষয় আছে যে কারণে পারিশ্রমিক ওঠানামা করে। এটি যেমন বাড়ে আবার কমেও। সবাই শুধু বেড়ে যাওয়ার কথাই বলে, কিন্তু কমে গেলে বলে না।

করন জোহরের তখত সিনেমায় অভিনয় করছেন ভিকি। ঐতিহাসিক ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমা নিয়ে তিনি বলেন, ঐতিহাসিক ড্রামা ঘরানার সিনেমায় অভিনয়ের ইচ্ছে ছিল। অনেক বড় পরিসরের সিনেমা এটি। এতে বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী রয়েছেন। এছাড়া এই সিনেমা পরিচালনা করছেন করন জোহর। তখত সিনেমায় আমি আওরঙ্গজেব চরিত্রে অভিনয় করছি।

ভিকির পরবর্তী সিনেমা ভূত- পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ। এতে আরো অভিনয় করছেন ভূমি পেডনেকার, আশুতোষ রানা, সিন্ধান্ত কাপুর প্রমুখ। ভানু প্রতাপ সিং পরিচালিত এই সিনেমা আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে।


ঢাকা/মারুফ/নাসিম