ঢাকা, রবিবার, ২২ চৈত্র ১৪২৬, ০৫ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

অশ্লীলতার দায়ে বাদ পড়ল গান

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২০ ৮:০১:৫০ এএম     ||     আপডেট: ২০২০-০২-২০ ৮:০১:৫০ এএম
প্রতীকী ছবি

শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। কিন্তু একটি গানের কথায় অশ্লীলতা রয়েছে বলে অভিযোগ তুলেছেন সেন্সর বোর্ডের সদস্যরা। রাইজিংবিডিকে সেন্সর বোর্ডের একটি সূত্র এ তথ্য জানিয়েছেন।

সূত্রটি জানান, ‘দোকান খুলে বসে আছি কাস্টমার নেই/ পিরিতের বাজার ভালো না’—এমন কথামালায় সাজানো হয়েছে গানটি। আর সিনেমায় আরো দুটি দৃশ্যে কর্তন দেয়া হয়েছে। একটিতে দেখা যায়, চামচ দিয়ে চোখ তুলে ফেলা হচ্ছে, অন্যটিতে ট্র্যাফিক সিগন্যালে গুলি করে মানুষ মেরে ফেলে। এগুলোর কর্তন সাপেক্ষে সিনেমাটির ছাড়পত্র প্রদান করা হবে।

‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমায় চিত্রনায়িকা অধরার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আসিফ নূর ও চিত্রনায়ক সুমিত। ত্রিভুজ প্রেমের এ সিনেমার গল্প লিখেছেন পরিচালক শাহীন সুমন। এতে আরো অভিনয় করেছেন—সাদেক বাচ্চু, জয় রাজ প্রমুখ। নৃত্য পরিচালনা করেছেন কালু ও নুহরাজ।

২০১৬ সালের ২৮ জানুয়ারি, রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর কুমিল্লার কোটবাড়িতে গানের দৃশ্যায়নের মাধ্যমে ক্যামেরা ওপেন করেন পরিচালক। তারপর কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে।



ঢাকা/রাহাত সাইফুল/শান্ত