ঢাকা, বৃহস্পতিবার, ১৯ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

‘সেই সব প্রেমিকারা কোথায়?’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২১ ৮:১০:২০ এএম     ||     আপডেট: ২০২০-০২-২১ ৯:০০:৪৯ এএম

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়!

সেই পাখির বিবাহবিচ্ছেদের গুঞ্জন টিনসেল টাউনে উড়ছিল। সর্বশেষ গত বছরের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা স্বীকার করেন মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তী। বিচ্ছেদের প্রায় ৬ মাস পর এ বিষয়ে মুখ খুলেন মধুমিতা। বিচ্ছেদের কারণ হিসেবে বনিবনা না হওয়ার কথা জানান তারা। তবে টালিগঞ্জে গুঞ্জন উড়ছে—সৌরভ পরকীয়া সম্পর্কে জড়ানোর কারণে এই বিচ্ছেদ হয়েছে।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে মধুমিতা এ বিষয়ে এক প্রকার সম্মতিসূচক বক্তব্য দিয়েছেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সৌরভ। এ অভিনেতা বলেন, ‘‘আমি তো এখন সেই অর্থে ফ্রি। তাহলে সেই সব ‘সম্পর্ক’, সেই সব প্রেমিকারা কোথায় গেল? আমি কেন একা একা ঘুরে বেড়াচ্ছি?’’

‘জীবনে অনেক মানুষ দেখেছি, যারা পরকীয়া করেও নিশ্চিন্তে সংসার করে থাকেন। আসলে বিচ্ছেদ হলে এ ধরণের কথা উঠে আসবেই। খুব সভ্য, ভদ্রভাবে কারো বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা হয়েছে এমনটা আজ পর্যন্ত দেখিনি। আমরা ভালোবেসে বিয়ে করেছিলাম। লুকিয়ে, ঝড়ঝাপটা পেরিয়ে। অনেকটা সিনেমার মতো। এজন্য এসব বাজে মন্তব্য আমাদের সম্পর্কের ক্ষেত্রে প্রযোজ্য না।’ বলেন সৌরভ।

‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে প্রথম পরিচয় সৌরভ-মধুমিতার। এরপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ‌ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন এই দম্পতি।


ঢাকা/শান্ত