ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তেলেগু সিনেমায় সাঈ মাঞ্জরেকর?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ২১ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তেলেগু সিনেমায় সাঈ মাঞ্জরেকর?

অভিনেতা-নির্মাতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাঈ। সালমান খানের দাবাং-থ্রি সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন। এবার তেলেগু সিনেমায় দেখা যাবে তাকে।

শোনা যাচ্ছে, অভিনেতা বরুণ তেজের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন সাঈ মাঞ্জরেকর। এই সিনেমা পরিচালনা করবেন কিরণ-কোরাপতি।

এ প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, নির্মাতারা সম্প্রতি সাঈকে চিত্রনাট্য শুনিয়েছেন। চরিত্রটি তার পছন্দও হয়েছে। তার বাবাও ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন। সাঈ মনে করছেন এটি তার জন্য একটি বড় সুযোগ। যদিও তিনি এখনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি।

দাবাং-থ্রি সিনেমায় সাঈয়ের চরিত্রের নাম খুশি। যুবক বয়সে সালমানের প্রেমিকার চরিত্রে অভিনয় করেন তিনি। অভিনয়ের জন্য প্রশংসাও কুড়িয়েছেন মহেশ কন্যা।

মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল দাবাং-থ্রি। সুপারস্টার সালমান খানের সিনেমা হওয়ায় তা নিয়ে ভক্তদের মধ্যে ছিল বাড়তি উন্মাদনা। তবে মুক্তির পর প্রথম দিনে বক্স অফিসে ১৪.৫০ কোটি রুপি আয় করে এই সিনেমা। শেষ খবর পাওয়া পর্যন্ত বিশ্বব্যাপী এর আয় ২৩০.৯৩ কোটি রুপি, যা গত বছর মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে আয়ের দিক থেকে নবম।  

দাবাং-থ্রি পরিচালনা করেছেন প্রভুদেবা। সালমান-সাঈ ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন— আরবাজ খান, সুদীপ, সোনাক্ষী সিনহা, প্রমোদ খান্না, ডিম্পল কাপাডিয়া প্রমুখ।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়