ঢাকা, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

পোশাক বিতর্কে প্রিয়াঙ্কার পাশে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২২ ১:৪১:০৪ এএম     ||     আপডেট: ২০২০-০২-২২ ৯:২৩:১০ এএম

বলিউডের ‘দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউড প্রজেক্ট নিয়েই বেশি ব্যস্ত থাকেন। এছাড়া প্রায়ই তাকে প্রসিদ্ধ অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোতে দেখা যায়।

কয়েকদিন আগে স্বামী নিক জোনাসের সঙ্গে গ্র্যামি অ্যাওয়ার্ডে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। অনুষ্ঠানের লাল গালিচায় রালফ অ্যান্ড রুশোর ডিজাইন করা ডিপ ভি নেকলাইন গাউন পরেছিলেন এই অভিনেত্রী। সাদা বুক খোলা তার এই গাউন সবার নজর কাড়ে।

পরবর্তী সময়ে এই পোশাক নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। প্রশংসার পাশাপাশি কটাক্ষও শুনতে হয় প্রিয়াঙ্কাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় বিতর্ক।

তবে পোশাক নিয়ে এই বিতর্কে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে পাশে পেয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা ও তার পোশাকের প্রশংসা করেন টাইগার জিন্দা হ্যায় সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফ বলেন, সত্যি বলতে আমি বুঝতে পারছি না প্রিয়াঙ্কার পোশাক নিয়ে অন্য কেউ কেন কথা বলবে। তবে আমি পোশাকটি দেখেছি এবং তাকে খুব সুন্দর দেখাচ্ছিল। আমার মতে, তাকে অসাধারণ লাগছিল। অন্যরা কেন এমন বলছে জানি না। সম্ভবত, তারা ঠিকভাবে ছবিটি দেখেনি।

এর আগে এই বিতর্কে প্রিয়াঙ্কার পাশে দাঁড়ান অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি, হিনা খান ও দিশা পাটানি। আলোচিত এই পোশাক ও প্রিয়াঙ্কার আত্মবিশ্বাসের প্রশংসা করেন তারা। এছাড়া এই অভিনেত্রীর মা মধু চোপড়াও মেয়ের পক্ষে কথা বলেছেন।


ঢাকা/মারুফ/নাসিম