ঢাকা     শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৪ ১৪২৭ ||  ৩০ মহরম ১৪৪২

কত আয় করল ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কত আয় করল ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’?

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন। একের পর এক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন এই অভিনেতা।

এ বছর আয়ুষ্মান অভিনীত প্রথম সিনেমা শুভ মঙ্গল জ্যাদা সাবধান। গতকাল শুক্রবার ভারতের প্রায় আড়াই হাজার পর্দায় এই সিনেমা মুক্তি পায়। বক্স অফিসে এর শুরুটাও ভালো হয়েছে।

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, প্রথম দিন এই সিনেমা ৯.৫৫ কোটি রুপি আয় করেছে। আয়ুষ্মান অভিনীত সিনেমাগুলোর প্রথম দিনের আয়ের হিসাবে যা তৃতীয়। এর আগে রয়েছে বালা (১০.১৫ কোটি রুপি) ও ড্রিম গার্ল (১০.০৫ কোটি রুপি)।

শুভ মঙ্গল জ্যাদা সাবধান সিনেমার গল্প সমকামী প্রেমের গল্প নিয়ে। এই সিনেমা পরিচালনা করেছেন হিতেশ কেওয়ালিয়া। ২০১৭ সালে মুক্তি পাওয়া শুভ মঙ্গল সাবধান সিনেমার সিক্যুয়েল এটি। আয়ুষ্মান ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, গজরাজ রাও, মানু রিশি প্রমুখ।

অন্যদিকে একই দিনে মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনীত সিনেমা ভূত: পার্ট ওয়ান- দ্য হন্টেড শিপ। এই সিনেমা প্রথম দিনে আয় করেছে ৫.১০ কোটি রুপি। উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক (৮.২০ কোটি রুপি) ও রাজি (৭.৫৩ কোটি রুপি)-এর পর প্রথম দিনের হিসাবে ভিকির ক্যারিয়ারে তৃতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা এটি। ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় এই সিনেমা পরিচালনা করেছেন ভানু প্রতাপ সিং।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়