ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

যারা আসবে না তাদের বহিষ্কার করা হবে: ডিপজল

প্রকাশিত: ১১:০২, ২৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যারা আসবে না তাদের বহিষ্কার করা হবে: ডিপজল

গাজীপুরের মেঘবাড়িতে বসেছে দেশের রুপালি জগতের তারাদের মেলা। আজ শনিবার সকাল থেকেই চলচ্চিত্রাঙ্গনের তারকাদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠেছে মেঘবাড়ি।

আজ সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্রশিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন— চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ানসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট লোকজন। মেঘবাড়িতে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।

ঢাকাই চলচ্চিত্রের প্রবীণ-নবীনসহ প্রায় ছয়শ শিল্পী একত্রিত হয়েছেন সেখানে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষে একত্রিত হয়েছেন তারা। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে উচ্ছ্বাসে মেতে উঠেছেন সবাই। শুরু হয় কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গান।

পিকনিকে উপস্থিত হয়ে জনপ্রিয় অভিনেতা ডিপজল বলেন, এবার যারা পিকনিকে আসেনি তারা ভুল করেছেন। কিন্তু আগামীতে যারা পিকনিকে আসবেন না তাদের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে বহিষ্কার করা হবে।

বনভোজনে অংশ নেয়া প্রবীণ তারকাদের মধ্যে রয়েছেন— চিত্রনায়ক ফারুক, সোহেল রানা, অঞ্জনা সুলতানা, ডিপজল, রুবেল, আলেকজান্ডার বো, আমিন খান, অপু বিশ্বাস প্রমুখ। আজ সন্ধ্যায় মেঘবাড়িতে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এর মধ্য দিয়ে শেষ হবে চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন।

 

ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়