ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিলার পালা গানে করোনা নিয়ে সচেতনতা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ২২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিলার পালা গানে করোনা নিয়ে সচেতনতা (ভিডিও)

করোনাভাইরাস রোধে সচেতনতা প্রয়োজন—বিশ্ব স্বাস্থ্য সংস্থা বারবার এ আহ্বান করছে। দেশের মানুষকে সচেতন করতে একটি পালা গানে কণ্ঠ দিলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মিলা। ‘করোনা সতর্ক বার্তা’ শিরোনামে পালা গানটি মিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন।

‘শোনেন শোনেন প্রতিবেশী, শোনেন দিয়া মন/ করোনাভাইরাস আতঙ্ক, বাড়ছে সারাক্ষণ/ সচেতন না হইলে, বিপদ আসন্ন/ অবহেলা করলে হবে, জীবন বিপন্ন/ হাত মেলানো কোলাকুলি, বন্ধ করা চাই/ বারেবারে হাত ধোয়ার, বিকল্প তো নাই/ যত্রতত্র থুথু ফেলা পরিহার করুন/ গণপরিবহনের ক্ষেত্রে সাবধানে চলুন’—এমন কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন মিলা।

গানটির ভিডিওতে দেখা যায়, মিলার সঙ্গে গিটার বাজাচ্ছেন তার ভগ্নিপতি। ভিডিওটির ক্যাপশনে মিলা লিখেছেন—‘‘করোনাভাইরাসের মারণ আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে সকলকেই। গণমাধ্যমের মাধ্যমে প্রতিনিয়ত সতর্ক বার্তা দেওয়া হচ্ছে। করোনাভাইরাসে কীভাবে সতর্ক থাকব—তা নিয়ে ঘরে বসে আমি আমার পরিবার, আমার বোন মিশা ও তার জীবনসঙ্গী আরিফিনের সাহায্যে আজকে ‘করোনা সতর্ক বার্তা’ শিরোনামে পালা গানটি বানিয়েছি। আমার প্রিয় বাংলাদেশ ও আমার ভক্তদের উদ্দেশ্যে সুস্থ ও স্বাস্থ্য সচেতন থাকার আহ্বান জানিয়ে একজন বাংলাদেশের সংগীতশিল্পী ও নাগরিক হিসেবে দায়িত্ব পালন করবার ক্ষুদ্র প্রচেষ্টা করলাম।’’

দেশবাসীকে এ গানের কথা মানা ও ভিডিওটি ছড়িয়ে দেওয়ার আহ্বানও জানিয়েছেন মিলা।

দেখুন:

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়