ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সৃজিতের গান নতুন ঢঙে গাইলেন মিথিলা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৮ ৪:১৭:২৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৮ ৭:২০:৩৫ পিএম

‘সকালের আলো মেখে চার চাকা পায়ে, কবে দূর, যাবে আবার/ বৃষ্টিতে ভেজা চোখে রেলিং তাকায়, খুঁজে সুর, পাবে আবার/ সেই হারানো চড়ুইয়ের ডাক, বলে যে গেছে সে চলে যাক’—এমন কথার গানটি রচনা করেন টলিউডের গুণী নির্মাতা সৃজিত মুখার্জি।

গানটি মৈনাক ভৌমিকের ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’-এর জন্য লিখেছিলেন সৃজিত মুখার্জি। এটি সুর করেছিলেন সংগীতশিল্পী অঞ্জন দত্তের ছেলে নীল দত্ত। এবার সেই গানটি গিটার বাজিয়ে নতুন ঢঙে গাইলেন সৃজিতের স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তারই একটি ভিডিও টুইটারে পোস্ট করে মিথিলাকে ধন্যবাদ জানিয়েছেন সৃজিত।

সৃজিতের পরবর্তী সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। সিনেমাটির শুটিং করতে দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন সৃজিত। গত ১৯ মার্চ সকালে জোহানেসবার্গ থেকে কলকাতায় ফিরেন এই নির্মাতা। এয়ারপোর্টে নেমেই জানান, তিনি সেলফ কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর থেকে স্বেচ্ছা গৃহবন্দি রয়েছেন এই নির্মাতা। তবে এখন পর্যন্ত তার শরীরে করোনার কোনো ধরনের উপসর্গ দেখা দেয়নি।

বাংলাদেশের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সৃজিত। মিথিলা বর্তমানে ঢাকায় নিজ বাসায় স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন। দুজনে দুই দেশে অবস্থান করলেও প্রতিদিন তারা ভিডিও কলে কথা বলেন বলে জানিয়েছেন মিথিলা।

দেখুন:

 

Thank you Rafiath Rashid for caressing my lyrics such! ???????????? @neelinc #TumiEbaar #MaachhMishtiMore pic.twitter.com/fTHKmRaoLg

— Srijit Mukherji (@srijitspeaketh) March 27, 2020

 

 

ঢাকা/শান্ত