ঢাকা, রবিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রভাস ভক্তদের অপেক্ষা বাড়ছে?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৯ ৫:২৮:৪৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৯ ৬:৫৫:২৯ পিএম

তেলেগু সিনেমার অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন। বিশ্বে তার কোটি কোটি ভক্ত।

প্রভাসকে নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। তার সর্বশেষ সিনেমা সাহো মুক্তির পর দশর্ক-সমালোচকদের কাছ থেকে নেতিবাচক রিভিউ পেয়েছে। কিন্তু বক্স অফিসে সাড়ে তিনশ কোটির ওপরে ব্যবসা করেছে এটি। এই অভিনেতার পরবর্তী সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে ভক্তরা। তবে এই সিনেমা নিয়ে তাদের অপেক্ষা আরো বাড়ছে বলে ধারণা করছেন বিশ্লেষকরা।

সম্প্রতি জর্জিয়ায় সিনেমাটির শুটিং শেষ করে ফিরেছেন প্রভাস ও অন্য কলাকুশলীরা। এরপর লন্ডন ও ইউরোপের অন্য দেশগুলোতে শুটিং শুরুর কথা। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় নিকট ভবিষ্যতে তা সম্ভব হচ্ছে না। ধারণা করা হচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হতে এখনো সাত থেকে আট মাস সময় লাগবে। তাই আগামী জানুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা থাকলেও এই অবস্থায় তা কোনোভাবেই সম্ভব হচ্ছে না। 

আপাতত প্রভাস ২০ নামে এই সিনেমার শুটিং চলছে। জানা গেছে, প্রাথমিকভাবে সিনেমাটির নাম জান রাখার পরিকল্পনা করেন নির্মাতারা। তবে পরবর্তী সময়ে তা পরিবর্তনের সিদ্ধান্ত নেন। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

রোমান্টিক ঘরানার সিনেমা প্রভাস ২০। এতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন পূজা হেগড়ে। এই সিনেমা পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার।

 

ঢাকা/মারুফ