ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

দম বন্ধ বন্ধ লাগে…

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-৩০ ১০:০০:০৪ এএম     ||     আপডেট: ২০২০-০৩-৩০ ১:৩৪:৫৫ পিএম

‘১১ দিন ধরে ঘরবন্দি। এখন দম বন্ধ লাগছে’—অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা তার ফেসবুক অ্যাকাউন্টে এসব কথা লিখেন।

মহামারি করোনা সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। প্রভা গত ১১ দিন ধরে পরিবারের সঙ্গে ঘরবন্দি জীবন কাটাচ্ছেন। শুধু প্রভা নন, শোবিজের সব তারকাই এখন ঘরবন্দি।

এদিকে টিভি নাটকের শুটিং আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। প্রাণোচ্ছ্বল সেই সময়, লাইট-ক্যামেরা, অ্যাকশন সব সব থমকে আছে। অন্যদিকে করোনা প্রকোপের অদৃশ্য এক ভয় শীতল সাপের মতো মস্তিষ্কে ঘুরে বেড়ায়। সব মিলিয়ে মনটা ভীষণ হাঁসফাঁস করছে এ অভিনেত্রীর।

ঘরবন্দি থেকে প্রভা একাই হাঁপিয়ে উঠেননি। অভিনেত্রী মৌসুমী নাগও যেন হাঁপিয়ে উঠা কাউকে খুঁজছিলেন, যাতে তার সঙ্গে কিছুটা সময় বাড়িরে বাইরে থেকে ঘুরে আসা যায়! তাইতো মৌসুমী নাগ প্রভাকে আহ্বান করে লিখেন, ‘চল আজ নামি নীচে’। জবাবে প্রভা লিখেন, ‘দেবে না নামতে’।

প্রভার এই স্ট্যাটাসে যুক্ত হন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি মন্তব্য করেন, ‘আমিও’। একরাশ হতাশা নিয়ে প্রভা প্রশ্ন করেন, ‘কবে শেষ হবে?’ অন্যদিকে এই কথোপকথনে যোগ দেন মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তিনি মন্তব্য করেন, ‘কিছু করার নাই রে…’।

মন হাঁসফাঁস করলেও ঘরের বাহির হচ্ছেন না এ সব তারকারা। বরং সবকিছু উপেক্ষা করে বাড়িতেই অবস্থান করছেন। সেই সঙ্গে সবাইকে ঘরে থাকার জন্য ভিডিও বার্তা কিংবা স্ট্যাটাসের মাধ্যমে আহ্বান জানাচ্ছেন।

 

ঢাকা/শান্ত