ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ক্যাটরিনার সুপারহিরো সিনেমার বাজেট কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০০, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যাটরিনার সুপারহিরো সিনেমার বাজেট কত?

জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, তাকে নিয়ে সুপারহিরো ঘরানার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক আলী আব্বাস জাফর। এর জন্য মোটা অঙ্কের খরচও করবেন নির্মাতা।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘বেশ বড় পরিসরে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা হয়েছে। নির্মাতারা এটিকে একটি ফ্র্যাঞ্চাইজি করতে চাইছেন। প্রথম পার্টে ক্যাটরিনা অভিনয় করবেন এবং এর বাজেট ধরা হয়েছে ৯০ কোটি রুপি।’

বলিউডে নারীকেন্দ্রীক সিনেমার জন্য খুব বেশি খরচ করা হয় না বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দীপিকা পাড়ুকোন অভিনীত ছাপাক সিনেমার বাজেট ৩৯ কোটি রুপি। অন্যদিকে রানী মুখার্জির মারদানি টু ২৩ কোটি রুপিতে তৈরি হয়েছে। তবে কঙ্গনা রাণৌতের মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমার বাজেট ছিল ১২৪ কোটি রুপি। ক্যাটরিনার এই সিনেমার বাজেট অভিনেত্রীদের মনে আত্মবিশ্বাস জোগাবে বলে ধারণা করছেন বিশ্লেষকরা।

জানা গেছে, আলী আব্বাস জাফর অনেকদিন থেকেই এই সিনেমার পরিকল্পনা করছেন। বর্তমানে চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। সিনেমাটি পরিচালনাও করবেন তিনি। ক্যাটরিনা ও আলী দুজনই এটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। এতে এমন কিছু স্টান্ট থাকবে যা আগে বলিউডে দেখা যায়নি। এর জন্য প্রস্তুতি শুরু করেছেন ক্যাটরিনা।

সবকিছু ঠিক থাকলেও এটি ক্যাটরিনা-আলীর চতুর্থ সিনেমা হবে। এর আগে মেরি ব্রাদার কি দুলহান (২০১১), টাইগার জিন্দা হ্যায় (২০১৭), ভারত (২০১৯) সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা।

ক্যাটরিনার পরবর্তী সিনেমা সূর্যবংশী। এতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে। ২৪ মার্চ এই সিনেমা মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় তা পেছানো হয়েছে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়