ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১ কোটি রুপি দিলেন কার্তিক আরিয়ান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১ কোটি রুপি দিলেন কার্তিক আরিয়ান

করোনাভাইরাস মোকাবেলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ১ কোটি রুপি দিলেন অভিনেতা কার্তিক আরিয়ান।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে এই অভিনেতা লিখেছেন, ‘একসঙ্গে একটি জাতি হয়ে ওঠা এখন প্রয়োজন। আজ আমি যে অবস্থানে এবং যা আয় করি সবই ভারতের মানুষের জন্য। আমাদের জন্য পিএম কেয়ারস ফান্ডে ১ কোটি রুপি দিচ্ছি। সকল ভারতীয়দের বলব আপনারা যতটুকু পারেন সাহায্য করুন।’ 

বর্তমানে ভারতে ২১ দিনের লকডাউন চলছে। এই মুহূর্তে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ। ইতোমধ্যে অনেক বলিউড তারকা তাদের সাহায্যের হাত বাড়িয়েছেন। সম্প্রতি ২৫ কোটি রুপি দিয়েছেন অক্ষয় কুমার। অন্যদিকে সিনেমার সঙ্গে জড়িত ২৫ হাজার মানুষ, যারা বলিউডে দিন মজুর হিসেবে কাজ করে তাদের টাকা ও খাবার দিয়ে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। অভিনেতা বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, আনুশকা শর্মা সহ অনেকেই আর্থিক সাহায্য করেছেন। 

এছাড়া ‘আই স্ট্যান্ড উইথ হিউম্যানিটি’ নামে একটি উদ্যোগ গ্রহণ করেছে আর্ট অব লিভিং ফাউন্ডেশন। এর মাধ্যমে দিন মজুর ও সুবিধাবঞ্চিত পরিবারের কাছে ১০ দিনের প্রয়োজনীয় খাবার সরবরাহ করা হবে। নির্মাতা রাজকুমার হিরানি, করন জোহর, অভিনেতা সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী লারা দত্ত, কিয়ারা আদভানি, তাপসী পান্নু, অনন্যা পান্ডে, রাকুল প্রীত সিং, ভূমি পেডনেকারসহ অনেক বলিউড তারকা এই উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন।

তেলেগু সিনেমার অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী নোভেল করোনাভাইরাস মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়েছেন। অভিনেতা পবন কল্যাণ ২ কোটি রুপি দিয়েছেন। নাগার্জুনা দিয়েছেন ১ কোটি রুপি। এছাড়া রাম চরণ দিয়েছেন ৭০ লাখ রুপি। এই অভিনেতার বাবা তেলেগু সুপারস্টার চিরঞ্জীবি ও অভিনেতা মহেশ বাবু ১ কোটি রুপি করে সাহায্য করেছেন। প্রভাস দিয়েছেন ৪ কোটি রুপি। পাশাপাশি চিরঞ্জীবির কল্যাণ ফান্ডে আরো ৫০ লাখ রুপি দিয়েছেন বাহুবলি সিনেমাখ্যাত এই অভিনেতা। অন্যদিকে আল্লু অর্জুন সোয়া এক কোটি রুপি দান করেছেন।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়