ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দুস্থদের সহায়তায় প্রযোজক: শাকিব কেন তৃপ্তির ঢেঁকুর তোলেন?

প্রকাশিত: ০৭:৪৬, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুস্থদের সহায়তায় প্রযোজক: শাকিব কেন তৃপ্তির ঢেঁকুর তোলেন?

করোনা সংক্রমণ রোধে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। এতে করে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের মানুষ। তাদের সাহায্যে হাত বাড়িয়েছেন দেশের শোবিজ তারকারা। কিন্তু দেশ সেরা চিত্রনায়ক শাকিব খানকে এই তালিকায় দেখা যায়নি। 

এদিকে গতকাল চলচ্চিত্র পাড়ায় চাউর হয়, শাকিব খান দুস্থদের সহযোগিতা করেছেন। খোঁজ নিয়ে জানা যায়, শাকিব খান নন, চলচ্চিত্র প্রযোজনা সংস্থা সেলিব্রেটি প্রোডাকশন করোনা মোকাবেলায় এগিয়ে এসেছে। তবে এই প্রোডাকশনের একটি সিনেমায় শাকিব খান অভিনয় করবেন। তাতেই শাকিব খানের নাম বলছেন কেউ কেউ। সহযোগিতায় শাকিব খানের কোনো অংশগ্রহণ না থাকলেও কেন তৃপ্তির ঢেঁকুর তোলেন এই নায়ক? সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ এমন প্রশ্ন তুলেছেন।

সেলিব্রেটি প্রোডাকশন করোনা মোকাবেলায় চিকিৎসকদের পিপিই দিয়ে সহযোগিতা করার কথা জানিয়েছে। প্রতিষ্ঠানটি ৩০ হাজার পিস পিপিই প্রদানের ঘোষণা করেছে। ইতিমধ্যেই পিপিই বিতরণ শুরু করেছে তারা। সেই সঙ্গে দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রীও দেওয়া হয়েছে বলে প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে।

পরিচালক অনন্য মামুন রাইজিংবিডিকে বলেন, ‘কাল থেকে একটা ভুল তথ্য যাচ্ছে। আমরা যে সহযোগিতা করছি এতে কোনো শিল্পীর টাকা নেই। পুরোটাই সেলিব্রেটি প্রোডাকশনের। শিল্পীরা তাদের পারিশ্রমিকও কম নেবে না। এতে শাকিব ভাই বা মাহির কোনো অংশগ্রহণ নেই।’

তিনি আরো বলেন, ‘‘সেলিব্রেটি প্রোডাকশন থেকে ‘নবাব এল.এল.বি.’ সিনেমার শুটিং গত ২৮ মার্চ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা বন্ধ আছে। যেহেতু এই সিনেমার পুরো টাকা বসে আছে। তাই এই টাকা দিয়ে সহযোগিতা করছি। পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমার কাজ শুরু করব। সম্পূর্ণ নৈতিক ও মানবিকতার জায়গা থেকে আমরা এ কাজ করছি। দেশের এ দুর্যোগে প্রত্যেকের জায়গা থেকে এগিয়ে আসা উচিত।’’

আসন্ন ঈদের জন্য নির্মাণের কথা ‘নবাব এল.এল.বি.’। অনন্য মামুনের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করবেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। 

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়