ঢাকা, রবিবার, ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

দিশার প্রশ্ন আল্লুর উত্তর

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-৩১ ৪:২৫:৩৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-৩১ ৪:২৫:৩৭ পিএম

ভারতের তেলেগু সিনেমার অভিনেতা আল্লু অর্জুন। স্টাইলিশ হিরো হিসেবেই ভক্তদের কাছে পরিচিত তিনি। সম্প্রতি অভিনয় ক্যারিয়ারের ১৭ বছর পূর্ণ করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

অভিনয়ের পাশাপাশি নাচের জন্যও বেশ প্রশংসা কুড়ান আল্লু অর্জুন। সম্প্রতি বলিউড অভিনেত্রী দিশা পাটানি এই অভিনেতার নাচে মজেছেন। ইনস্টাগ্রামে চলতি বছর মুক্তি পাওয়া আল্লুর আলা বৈকুণ্ঠপুরামুলো সিনেমার ‘বুট্টা বুম্মা’ গানের ভিডিও ক্লিপস পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে বাঘি-টু সিনেমাখ্যাত এই অভিনেত্রী আল্লুকে প্রশ্ন করে লিখেছেন, ‘আপনি কীভাবে এটি করেছেন?’ এর উত্তরও দিয়েছেন আল্লু। তিনি লিখেছেন, ‘আমি মিউজিক পছন্দ করি। আর ভালো মিউজিক শুনলেই আমি নেচে উঠি। প্রশংসার জন্য ধন্যবাদ।’ এর পরিপ্রেক্ষিতে দিশা লিখেছেন, ‘আমাদের অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ।’

তেলেগু সিনেমার প্রতি দিশার বিশেষ টান রয়েছে। ২০১৫ সালে তেলেগু ভাষার লোফার সিনেমার মাধ্যমে রুপালি জগতে তার অভিষেক ঘটে। এতে এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেন বরুণ তেজ। সিনেমাটি পরিচালনা করেন পুরি জগন্নাথ।

আলা বৈকুণ্ঠপুরামুলো সিনেমাটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম। এই সিনেমায় আরো অভিনয় করেছেন— পূজা হেগড়ে, টাবু, নিবেতা পেথুরাজ, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করছে সিনেমাটি।

 

ঢাকা/মারুফ