ঢাকা, শুক্রবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

কটাক্ষের জবাব দিলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ৯:০৬:২৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০২ ১২:৫৫:৫৫ এএম

করোনাভাইরাস মোকাবেলায় এগিয়ে এসেছেন বলিউড তারকারা। অনেকেই সরকারি ফান্ডে আর্থিক সাহায্য করছেন। আবার কেউ কেউ দুস্থ ও দিনমজুরদের পাশে দাঁড়িয়েছেন।

এদিকে এই তালিকায় সোনাক্ষীকে না দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে কটাক্ষ করেন। অবশেষে এর জবাব দিয়েছেন দাবাং সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘তাদের জন্য এক মিনিট নীরবতা, যারা মনে করছে আমি ঘোষণা দিইনি মানে কোনো সহযোগিতা করিনি। দান করে ভুলে যাও, শুনেছেন তো নাকি? কিছু মানুষ এটি অনুসরণ করে। এখন শান্ত হয়ে যান এবং হাসিমুখে ভালো কিছু করুন।’

তবে শুধু সোনাক্ষী নয়। এ নিয়ে শাহরুখ, আমির খান ও বচ্চন পরিবারের সমালোচনায় মুখর হয়েছেন কেউ কেউ। তবে তারা এখনো এ বিষয়ে কোনো কথা বলেননি।

এদিকে করোনভাইরাসের কারণে সৃষ্ট সংকট দূর করতে বলিউডের অনেক তারকা সাহায্যের হাত বাড়িয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ২৫ কোটি রুপি দিয়েছেন অক্ষয় কুমার। সিনেমার কাজের সঙ্গে জড়িত ২৫ হাজার দিন মজুরকে টাকা ও খাবার দিয়ে সাহায্যের সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। অভিনেতা বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, আনুশকা শর্মা, ভিকি কৌশল, কার্তিক আরিয়ান, সাইফ আলী খান, কারিনা কাপুর, সারা আলী খানসহ অনেকেই আর্থিক সাহায্য করেছেন।

‘আই স্ট্যান্ড উইথ হিউম্যানিটি’ নামে একটি উদ্যোগ গ্রহণ করেছে আর্ট অব লিভিং ফাউন্ডেশন। এর মাধ্যমে দিন মজুর ও সুবিধাবঞ্চিত পরিবারের কাছে ১০ দিনের প্রয়োজনীয় খাবার সরবরাহ করা হবে। নির্মাতা রাজকুমার হিরানি, করন জোহর, অভিনেতা সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী লারা দত্ত, কিয়ারা আদভানি, তাপসী পান্নু, অনন্যা পান্ডে, রাকুল প্রীত সিং, ভূমি পেডনেকারসহ অনেক বলিউড তারকা এই উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন।

 

ঢাকা/মারুফ