ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘গেন্দা ফুল’ গানে কোমর দুলিয়েছেন সেই রোদসী (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১২, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গেন্দা ফুল’ গানে কোমর দুলিয়েছেন সেই রোদসী (ভিডিও)

‘এই থাকতে, মনে করেন, খুশিতে ঠেলায়, ঘোরতে’— গত বছর ডিসেম্বরের শেষে এমন সংলাপ নিয়ে টিকটক ভিডিও তৈরি করেছিলেন উঠতি মডেল আর্শিয়া সিদ্দিকা রোদসী।

শখের বশে বানানো ভিডিওটি ফেসবুকে শেয়ার করার পর রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। প্রকাশের ১৪ দিনের মধ্যে ভিডিও ৮ লাখবারের বেশি দেখা হয়েছিল। দর্শকের কাছ থেকেও ঢের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

এদিকে বিশ্বব্যাপী করোনাভাইরাসের আতঙ্ক বিরাজ করছে। এরই মধ্যে সম্প্রতি প্রকাশিত হয় বাদশা, জ্যাকলিন ফার্নান্দেজ ও পায়েল দেবের ‘গেন্দা ফুল’ গানটি। বলা যায়, এটি এখন সবার মুখে মুখে। এবার ‘গেন্দা ফুল’ গানে কোমর দুলিয়েছেন বহুল আলোচিত মডেল রোদসী। গানটি নিয়ে একটি টিকটক ভিডিও তৈরি করেছেন তিনি। গতকাল বুধবার রোদসী তার ফেসবুকে ভিডিওটি প্রকাশ করেন।

২৫ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে দেখা যায়—রোদসীর মাথার চুল ছেড়ে দেওয়া। টপসের সঙ্গে শাড়ি পরেছেন। ব্যাকগ্রান্ড মিউজিকে বাজছে ‘গেন্দা ফুল’ গানটি। গানের সঙ্গে জ্যাকলিনের নাচটি অনুসরণ করেছেন তিনি। ভিডিওটি ফেসবুকে শেয়ার করার পর এ পর্যন্ত ১১ শ’বার দেখা হয়েছে। অনেকে তার পারফরম্যান্সের প্রশংসা করছেন।

ভিডিও তৈরি ও শেয়ারিংয়ের চীনভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপ ‘টিকটক’। তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় এটি। এতে বিভিন্ন চলচ্চিত্রের সংলাপ, গানের কথপোকথনের সঙ্গে মিল রেখে অ্যাপস ব্যবহারকারীরা মুখ বা অঙ্গভঙ্গি মিলিয়ে ভিডিও তৈরি করে থাকেন।

২০১৬ সালের দিকে একটি টিভিসির মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রোদসী। তারপর ওয়ালটন এলইডি লাইট, রেইনবো পেইন্ট, প্যারাস্যুট তেলসহ বেশ কয়েকটি টিভিসিতে কাজ করেছেন রোদসী। বর্তমানে পড়াশোনাটাই তার মূল লক্ষ্য।

রোদসী পড়াশোনা করছেন উত্তরা ইউনিভার্সিটিতে ইংরেজি সাহিত্যে। এখন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। অভিনয় প্রসঙ্গে রোদসী রাইজিংবিডিকে বলেন, ‘আমি নাটকে কাজ করতে চাই। ভালো কোনো কাজ করতে চাই। আসলে এখন পড়াশোনার জন্য কাজ থেকে দূরে আছি। অনার্সটা শেষ করে আবার কাজ শুরু করব। আর সেটা ধারাবাহিকভাবে করতে চাই। বিরতি দিয়ে কাজ করব না, একটানা করব।’

রোদসীর টিকটক ভিডিও:

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়