ঢাকা, বৃহস্পতিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনা সংকটে সাহায্যের হাত বাড়ালেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৪ ২:২৪:৩৬ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৪ ২:৪৩:২২ পিএম

বলিউডের জনপ্রিয় দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। করোনা সংকট মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়েছেন তারা।

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট ও এর বিরুদ্ধে লড়াই করতে ভারতের জনগণকে সাহায্যের হাত বাড়ানোর আহ্বান জানান দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই আহ্বানে সাড়া দিয়ে পিএম-কেয়ারস ফান্ডে আর্থিক সহযোগিতা করার অঙ্গীকার করেছেন রণবীর-দীপিকা।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা বিবৃতিতে তারা লিখেছেন, ‘এই রকম পরিস্থিতিতে সবকিছুই মূল্যবান। আমরা পিএম কেয়ারস ফান্ডে অবদান রাখার অঙ্গীকার করছি এবং আশা করছি আপনারাও করবেন। সবাই এই সংকটে আছি এবং আমরা এটি অতিক্রম করব।’

বলিউডের অনেক তারকা অভিনয়শল্পী করোনা মোকাবেলায় নানাভাবে অবদান রাখার প্রতিজ্ঞা করেছেন। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ২৫ কোটি রুপি দিয়েছেন অক্ষয় কুমার। সিনেমার সঙ্গে জড়িত ২৫ হাজার মানুষ, যারা বলিউডে দিন মজুর হিসেবে কাজ করে তাদের টাকা ও খাবার দিয়ে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। অভিনেতা বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, আনুশকা শর্মা, সাইফ আলী খান, কারিনা কাপুর, সারা আলী খান, ভিকি কৌশলসহ অনেকেই আর্থিক সাহায্য করেছেন।

এছাড়া ‘আই স্ট্যান্ড উইথ হিউম্যানিটি’ নামে একটি উদ্যোগ গ্রহণ করেছে আর্ট অব লিভিং ফাউন্ডেশন। এর মাধ্যমে দিন মজুর ও সুবিধাবঞ্চিত পরিবারের কাছে ১০ দিনের প্রয়োজনীয় খাবার সরবরাহ করা হবে। নির্মাতা রাজকুমার হিরানি, করন জোহর, অভিনেতা সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী লারা দত্ত, কিয়ারা আদভানি, তাপসী পান্নু, অনন্যা পান্ডে, রাকুল প্রীত সিং, ভূমি পেডনেকারসহ অনেক বলিউড তারকা এই উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন।

 

ঢাকা/মারুফ