ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘রিকশাওয়ালারা যাত্রীর জন্য হাহাকার করছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫০, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রিকশাওয়ালারা যাত্রীর জন্য হাহাকার করছে’

‘বাসার বারান্দায় দাঁড়িয়ে যখন দেখি, রিকশাওয়ালারা যাত্রীর জন্য হাহাকার করছে। তখন খুব খারাপ লাগে। আত্মার শান্তির জন্য এই অসচ্ছল মানুষগুলোর জন্য সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।’—কথাগুলো বলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা।

মহামারি করোনার সংকটে দিশেহারা বিশ্ববাসী। গতকাল পর্যন্ত বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৮ জন। এ ভাইরাস সংক্রমণ রোধে ঘরবন্দি জীবন কাটাচ্ছেন দেশবাসী। পুরো ঢাকা সিটি লকডাউন করা হয়েছে। কিন্তু দৈনিক মজুরিতে কাজ করা মানুষগুলো অর্থনৈতিক টানাপোড়নে পড়েছেন। এবার নগরীর কিছু রিকশাওয়ালার পাশে দাঁড়ালেন ছন্দা।

এ অভিনেত্রী নগরীর উত্তরায় বসবাস করেন। সেখানে ১৭ জন রিকশাওয়ালার মাঝে চাল-ডাল, আলু-পেঁয়াজ, লবণ, তৈল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি।

সবার প্রতি আহ্বান জানিয়ে এ অভিনেত্রী বলেন, ‘করোনাভাইরাসের প্রকোপে দেশের নিম্ন আয়ের মানুষেরা মানবেতর জীবন যাপন করছেন। যারা দিন আনে দিন খায় তাদের অবস্থা খুব নাজুক। তাদের পেটে ভাত নেই। বাধ্য হয়ে তাদেরকে রাস্তায় নামতে হচ্ছে। সামর্থ্যবান সকলকে অনুরোধ করছি, এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ান।’

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়