ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একঝাঁক তারকার প্রয়াস (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৯, ৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একঝাঁক তারকার প্রয়াস (ভিডিও)

মহামারি করোনাভাইরাস আতঙ্কে দিশেহারা মানুষ। বিশ্বের অন্যান্য দেশের মতো স্থবির হয়ে পড়েছে বাংলাদেশও। মানুষ মানুষের পাশে দাঁড়াচ্ছে, সংক্রমণ রোধে তারকারাও নানাভাবে সচেতন করার চেষ্টা করছেন।

এবার করোনা সচেতনতায় গাইলেন সংগীতশিল্পী কোনাল, বেলাল খান, ঐশী ও মার্সেল। ‘হার মানবো না’ শিরোনামের এ গানের কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর করেছেন বেলাল খান। মিউজিক করেছেন মার্সেল। গানটির এক অংশে কবিতা আবৃত্তি করেছেন লুৎফর হাসান।

গীতিকার সোমেশ্বর অলি বলেন, এটি একটি স্বপ্রণোদিত গানপ্রচেষ্টা। এর কোনো বাণিজ্যিক উদ্দেশ্য নেই। সময় আসলে লিখিয়ে নেয় অনেক কিছু। এটি তেমনই একটি লিরিক/কবিতা, কাজ, বার্তা। এই অশুভ, অসময়ে করোনাভাইরাসের বিরুদ্ধে যখন সবাই লড়ছে, আমিও গানে গানে সচেতনতা তৈরি করতে কয়েকজনের সঙ্গে যুক্ত ছিলাম। যথাযথ হোম কোয়ারেন্টাইনে থেকে অন্তত ১২ দিন লেগেছে কাজটি শেষ করতে। পৃথিবীর বোঝা হয়ে নয়, প্রকৃতির বন্ধু হয়ে বলতে চাই, কোনো ভাইরাসের কাছে হার মানবো না। আসুন সচেতন থাকি, সচেতন রাখি।

এ গান নিয়ে নির্মিত হয়েছে ভিডিও। গতকাল সোমবার বেলাল খানের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে। ভিডিওতে শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা শিল্পীকে দেখা যায়। এই ঘরবন্দি জীবনে এতে যুক্ত হয়েছেন—আব্দুন নূর সজল, মেহের আফরোজ শাওন, সম্রাট, কায়েস আরজু, মাকসুদা আক্তার প্রিয়তী, জাকিয়া বারী মম, মৌটুসী বিশ্বাস, সাইফ খান। ভিডিওটি পরিচালনা করেছেন  আফজাল হোসেন মুন্না।

দেখুন:

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়