ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

মাস্ক সেলাই করলেন অভিনেতা (ভিডিও)

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৮ ৯:০৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৯ ১০:২৮:০৭ এএম

করোনাভাইরাস মোকাবিলায় এগিয়ে আসছেন সর্বস্তরের মানুষ। ভারতের অনেক তারকা নানাভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন।

করোনাভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছেন মালায়ালাম অভিনেতা সুরেন্দ্রান কোচুভেলু। তবে ইন্দ্রনস নামেই পরিচিত তিনি। সেলাই মেশিনে মাস্ক তৈরি করা শেখালেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে তার এই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল। এমনকি অনেক তারকা অভিনয়শিল্পী তার এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যায়, করোনাভাইরাস প্রতিরোধে ঘরে বসেই কীভাবে কাপড়ের মাস্ক তৈরি করা যায় তা শেখাচ্ছেন ইন্দ্রনস। নিজের হাতেই মাস্ক সেলাই করছেন তিনি। জানা গেছে, ‘ব্রেক দ্য চেইন’ ক্যাম্পেইনের অংশ হিসেবে ভিডিওটি তৈরি করা হয়েছে।

তবে অভিনয় জগতে নাম লেখানোর আগে টেইলরিংয়ের কাজ করতেন এই অভিনেতা। ভিডিওতে বিষয়টি অকপটে স্বীকার করেছেন তিনি। এই অভিনেতা জানান, কাজটি তার ভালোভাবেই জানা। তাই ভিডিওতে তাকে কোনো ধরনের অভিনয় করতে হয়নি। কারণ এক সময় এই কাজ তিনি অনেক করেছেন। পাশাপাশি সবাইকে মাস্ক পরার অনুরোধ জানিয়েছেন এই অভিনেতা।

মালায়ালাম ইন্ডাস্ট্রির একজন সফল অভিনেতা ইন্দ্রনস। ৫০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। কমেডি চরিত্রের জন্যই বেশি পরিচিত তিনি। ২০১৮ সালে আলোরুকাম সিনেমার জন্য স্টেট ফিল্ম অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন তিনি। এছাড়া কিছুদিন আগে সিঙ্গাপুর সাউথ এশিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালেও সেরার পুরস্কার হাতে তুলেছেন এই অভিনেতা।

দেখুন ভিডিও: 

 

ঢাকা/মারুফ