ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কুকুর, শুয়োর মানুষের চেয়েও ভালো: শ্রীলেখা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুকুর, শুয়োর মানুষের চেয়েও ভালো: শ্রীলেখা

‘মানুষ যেখানে কুকুরকে রেপ করছে, সেই মানুষের পৃথিবীতে বেঁচে থাকতে চাই না। কুকুর, শুয়োর মানুষের চেয়েও ভালো। আমি রেগে আছি। খারাপ আছি। এবার আমি অবসর নেব। ইন্ডাস্ট্রির লোকেদেরও আমার খুব ভালো করে চেনা হয়ে গিয়েছে। আমি কোনো লবিতে নেই। আমি তাও কেন এত গলা তুলে কথা বলি? লোকে পছন্দ করে না সেটা। যদি মাথা নোয়াতাম, খারাপ থাকতাম, তা হলে কমপ্লেক্সের লোক থেকে ইন্ডাস্ট্রির সবাই খুশি হতো। ফেক ইন্ডাস্ট্রির, ফেকু লোকদের থেকে দূরে থাকতে চাই। এই পৃথিবীতে আর বাঁচতে চাই না।’—ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথাগুলো বলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে ভারত ২১ দিনের জন্য লকডাউন করা হয়েছে। এতে বিত্তবানদের খুব একটা অসুবিধা না হলেও থমকে যাচ্ছে দৈনিক মজুরিতে কাজ করা নিম্ন আয়ের মানুষের জীবন। সেই সঙ্গে রাস্তায় থাকা কুকুরগুলো অনাহারে ঘুরছে। আর এ বিষয় সহজভাবে নিতে পারছেন না শ্রীলেখা। তাই নিজ উদ্যোগে রাস্তার কুকুরদের খাবারের ব্যবস্থা করেছেন এই অভিনেত্রী। কিন্তু শ্রীলেখার এসব কর্মকাণ্ড ভালোভাবে নিচ্ছেন না তার কমপ্লেক্সের পড়শিরা। শুধু তাই নয়, শ্রীলেখার প্রতিবেশীরা থানায় গিয়ে অভিযোগও করেছেন। এসব বিষয় নিয়ে অস্থির সময় পার করছেন এই অভিনেত্রী।

শ্রীলেখার ভাষায়—আমি একটি কমপ্লেক্সে থাকি। গত সেপ্টেম্বরে এই কমপ্লেক্সে উঠেছি। এটাকে বড়লোকদের বস্তি বলব। তারা মনে করে, কমপ্লেক্স মানে সেখানে বাইরের কোনো কুকুর আসতে পারবে না। আসার পর থেকে পড়শিদের সঙ্গে এসব নিয়ে লেগেই আছে। আমার সঙ্গে কেউ কথা বলে না। আমাকে অশান্তিতে রাখার নানা পরিকল্পনা করছে তারা।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়