ঢাকা, শুক্রবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

ভোটের সময় দিনে ২০ বার ফোন কিন্তু এখন…

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-১০ ৪:৫৭:৩১ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-১০ ৯:০১:৪৬ পিএম

‘পরিচালক সমিতির কর্মকর্তারা কই? ভোটের সময় প্রতিদিন ২০ বার ফোনে খবর নেন। এখন তো জানতেও চান না আপনাদের সমিতির সদস্যরা কে কোথায় কেমন আছেন!’—এভাবেই মন্তব্য করেন মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারি।

মহামারি করোনা সংক্রমণ রোধে জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে সরকার। ইতোমধ্যে দেশের বিভিন্ন এলাকা লকডাউন করা হয়েছে। চলচ্চিত্রের সকল কার্যক্রম আগেই বন্ধ ঘোষণা করা হয়েছে। এতে বিপাকে পড়েছেন চলচ্চিত্রের নির্মাতা, শিল্পীসহ স্বল্প আয়ের মানুষ। বেকার হয়ে পড়েছেন তারা। এরই মধ্যে চলচ্চিত্র প্রযোজক ও শিল্পী সমিতি নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য ও নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেছে।

অন্যদিকে চলচ্চিত্র পরিচালক সমিতি এখনো নীরব দর্শক৷ এই সংগঠনের পক্ষ থেকে দৃশ্যমান কোনো সহযোগিতা করতে দেখা যায়নি। ফোনে সদস্যদের সঙ্গে যোগাযোগও করেননি বলে এমন প্রশ্ন তুলেছেন পরিচালক মালেক আফসারি।

এ বিষয় জানতে চাইলে পরিচালক সমিতির সাংগঠনিক সম্পাদক অপূর্ব রানা রাইজিংবিডিকে বলেন, ‘পরিচালক সমিতির ফেসবুক মেসেঞ্জার গ্রুপে ২০০ জন পরিচালক যুক্ত আছেন। আমরা এখানে প্রতিদিন সবার সাথে কথা হচ্ছে। বিশেষ করে যারা সমস্যায় আছেন তাদের খোঁজ খবর নিচ্ছি। আজকেও আমি ৫০ জনের সঙ্গে কথা বলেছি। কে কেমন আছেন তার চেয়ে গুরুত্বপূর্ণ কারা সমস্যায় আছেন তাদের খোঁজ নেওয়া।’

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত