ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অভিনয় ছাড়ছেন বিক্রম?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিনয় ছাড়ছেন বিক্রম?

তামিল সিনেমার অভিনেতা চিয়ান বিক্রম। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি ভারতের প্রথম সারির একটি পত্রিকার প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেতা। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার মুখপাত্র।

বিক্রমের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সকলের অবগতির জন্য জানাচ্ছি, সম্প্রতি একটি প্রথম সারির মিডিয়ায় যে প্রতিবেদন প্রকাশ হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। অবাক হচ্ছি, কীভাবে কোনো যাচাই ছাড়া এরকম খবর প্রকাশিত হয়।’

বিবৃতিতে আরো জানানো হয়েছে, বর্তমানে তামিল থ্রিলার কোবরা সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত বিক্রম। এছাড়া মনি রত্নমের পোন্নিইন সেলবান সিনেমাতেও তিনি অভিনয় করবেন। পাশাপাশি সম্প্রতি প্রযোজক ললিতের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বিক্রমের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কদরাম কনদান। এটি গত বছর মুক্তি পায়। এরপর তার ছেলে ধ্রুব বিক্রমের সিনেমায় অভিষেক নিয়ে ব্যস্ত হয়ে পড়েন এই অভিনেতা। কিন্তু পরবর্তী সময়ে ছেলের সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। শোনা যায়, এরপর ছেলেকে নিয়ে নতুন একটি প্রজেক্ট শুরু করবেন বলে বিরতিতে যান বিক্রম।

এদিকে কোবরা সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করবেন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। এর মাধ্যমে রুপালি জগতে তার অভিষেক হবে। এছাড়া রাবণান এবং আই-এর পর এটি বিক্রমের তৃতীয় সিনেমা, যেটিতে সুর করবেন অস্কার জয়ী সুরকার এ আর রহমান।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়