ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করোনা: ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ নাটকের সম্প্রচার বন্ধ

প্রকাশিত: ১৭:১৯, ১০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা: ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ নাটকের সম্প্রচার বন্ধ

মহামারি করোনার প্রভাবে দেশের জনপ্রিয় সিরিজ নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’-এর সম্প্রচার বন্ধ হলো। বন্ধের অন্যতম কারণ বিজ্ঞাপন সংকট বলে রাইজিংবিডিকে জানান এই ওয়েব সিরিজের প্রযোজক ধ্রুব গুহ।

এ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, ‘দেশের প্রতিটি মানুষ আছে জীবনের শঙ্কা নিয়ে। তবু আমাদের এই নাটকটি মানুষকে দম নেওয়ার একটা সুযোগ করে দিচ্ছিল। কিন্তু আমরা নাটকটি সম্প্রচার রক্ষা করতে পারিনি নানা কারণে। এখানে শুটিং-সম্পাদনার একটা বিষয় আছে। নতুন করে যুক্ত হলো স্পন্সর জটিলতা। আমরা যেটার জন্য আসলে প্রস্তুত ছিলাম না। আমাদের বিশ্বাস অল্প সময়ের মধ্যে সব স্বাভাবিক হবে। আবার নাটকটি সম্প্রচারে যেতে পারবে।’

গত বছরের নভেম্বর থেকে নাটকটি সম্প্রচার হয়ে আসছিল বাংলা ভিশনে। একই সময়ে এটি উন্মুক্ত হচ্ছিল ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। নির্মাতা ও প্রযোজকের প্রস্তুতি ছিল মে মাস পর্যন্ত ধারাবাহিকটি নিরবচ্ছিন্নভাবে চালিয়ে যাওয়ার। ৫৭ পর্বে এসে এটির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

রাজধানীতে বসবাসরত একদল স্বপ্নবাজ তরুণের ব্যাচেলর জীবনের নানা ঘটনা-দুর্ঘটনা আর প্রতিদিনের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা এলভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা প্রমুখ।

বিজ্ঞাপনের অভাবে সম্প্রতি সম্প্রচার বন্ধ হয়েছে আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মিত নাটকটি এনটিভিতে প্রচার হচ্ছিল।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়