ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হলিউড অভিনেতার সঙ্গে সাবিলার কথোপকথন: চলছে জোর বিতর্ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ১২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হলিউড অভিনেতার সঙ্গে সাবিলার কথোপকথন: চলছে জোর বিতর্ক

অস্কার জয়ী হলিউড অভিনেতা-সংগীতশিল্পী জ্যারেড লেটো। তার ভক্ত দেশের টেলিভিশন অভিনেত্রী সাবিলা নূর।

সম্প্রতি ইনস্টাগ্রামে জ্যারেডের সঙ্গে লাইভ আড্ডার সুযোগ পেয়েছিলেন সাবিলা। তাদের কথোপকথনের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে সাবিলাকে অনেকটা অপ্রস্তুত দেখা যায়। শুধু তাই নয়, নিজের দেশকে সঠিকভাবে উপস্থাপন করতে পারেননি সাবিলা— এমন অভিযোগে তাকে নিয়ে চলছে জোর বিতর্ক।

লাইভের শুরুতে লেটো জানতে চান, কোথায় থেকে যুক্ত হয়েছেন সাবিলা। উত্তরে এ অভিনেত্রী বলেন, ‘বাংলাদেশ’। কিছুটা সময় নিয়ে আবার বলেন, ‘তুমি সম্ভবত বাংলাদেশের নাম শোনোনি? রাইট?’ উত্তরে লেটো বলেন, ‘ও বাংলাদেশ! তুমি কি মনে করো আমি স্টুপিড!’ কিছুটা উচ্ছ্বাস নিয়ে সাবিলা আবারো জানতে চান, ‘তুমি সত্যিই চেন?’ লেটো বলেন, ‘অবশ্যই, বাংলাদেশকে সবাই চেনেন।’ এমন উত্তরে কিছুটা দ্বিধায় পড়তে দেখা যায় সাবিলাকে। এরপর সাবিলাকে আশ্বস্ত করতে লেটো বলেন, ‘বাংলাদেশ একটি জায়ান্ট দেশ।’ জবাবে সাবিলা খুশি না হয়ে বরং তাকে বোঝাতে শুরু করেন, বাংলাদেশ জায়ান্ট দেশ নয়। অনেকে মনে করেন, এটি ভারতের একটি অংশ। যা ঠিক নয়।

আত্মবিশ্বাসী লেটো বলেন, ‘এটা তোমার সমস্যা, আমার নয়। সবাই বাংলাদেশকে চেনেন। সেখানে সব সুন্দর মানুষ বাস করেন। বাংলাদেশ যথেষ্ট বড় একটি দেশ। আয়ারল্যান্ড, বার্মা, ভুটানের চেয়ে বড় দেশ। এটা ঠিক, বাংলাদেশ ও ইন্ডিয়ার মধ্যে মিল আছে। ওখানে ডাল, নানরুটি পাওয়া যায়!’ এ সময় সাবিলাকে কিছুটা বিব্রত দেখায়। তারপর এ হলিউড তারকা সাবিলাকে বিদায় জানায়।

এদিকে ফেসবুকে ছড়িয়ে পড়া এ ভিডিওর কমেন্টস বক্সে চলছে বিতর্ক। একজন সাবিলাকে উদ্দেশ্য করে মন্তব্য করেছেন, ‘মেধাহীন সৌন্দর্য’। অন্য একজন লিখেছেন, ‘লজ্জা! লজ্জা! নিজের দেশকে ইন্ডিয়াকে দিয়ে পরিচয় করাতে হবে? সেলফ রেসপেক্ট না থাকলে এমনটা হতে পারে।’ আরেকজন লিখেছেন, ‘ব্রেইন ছাড়া শরীরি সৌন্দর্য ভয়ানক।’ অনেকে পরামর্শ দিয়ে বলছেন, দেশকে নিয়ে তার কাছ থেকে আরো বুদ্ধিদীপ্ত কথা প্রত্যাশা করেছিলেন তারা। এমন অসংখ্য মন্তব্য করছেন শোবিজ সংশ্লিষ্ট ছাড়াও সাধারণ মানুষ।

দেখুন: 

 

ঢাকা/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়