ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এবার সিডাপ-ব্যবস্থাপক সমিতির পাশে শিল্পী সমিতি

প্রকাশিত: ০৮:৪১, ২২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার সিডাপ-ব্যবস্থাপক সমিতির পাশে শিল্পী সমিতি

করোনা মোকাবিলায় হোম কোয়ারেন্টাইনে আছেন দেশের মানুষ। চলচ্চিত্রের সকল কার্যক্রম বন্ধ থাকায় অসচ্ছল শিল্পীর পাশাপাশি চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সংগঠনের সদস্যরা কষ্টে দিন যাপন করছেন। চলচ্চিত্র শিল্পী সমিতি শিল্পীদের একাধিকবার সহযোগিতা করেছে। এবার চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাপ) ও ব্যবস্থাপক সমিতির অসচ্ছল সদস্যদের পাশে দাঁড়িয়েছে শিল্পী সমিতি।

আজ বুধবার বিএফডিসিতে তাদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করে শিল্পী সমিতি৷ এছাড়া রমজান উপলক্ষে শিল্পী সমিতির পক্ষ থেকে খাদ্য সামগ্রী শিল্পীদের বাসায় পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করেছে। রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান, ‘অসচ্ছল শিল্পীদের পাশাপাশি এফডিসিতে আরো কিছু লোক সমস্যায় আছেন। যারা শিল্পী সমিতির সদস্য নন৷ তাদের সমস্যার কথা চিন্তা করে পাশে দাঁড়িয়েছি। এ বিষয়ে আমাদের সহযোগিতা করেছেন ডিপজল ভাই।’

শিল্পীদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার বিষয়ে তিনি বলেন, ‘কয়েকদিন পরই পবিত্র রমজান। অসচ্ছল শিল্পীদের পাশাপাশি অনেক শিল্পীর টাকা থাকা সত্ত্বেও বাইরে বের হতে পারছেন না। তাই আমরা আজ থেকে শিল্পীদের বাসায় খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছি।’

দেশে করোনা সংক্রমিত হওয়ার পর বিভিন্ন ব্যক্তি ও সংস্থার কাছে নিয়মিত যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতি। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, চিত্রনায়ক অনন্ত জলিল ও ডিপজলের দেওয়া ত্রাণ দু’দফায় বিতরণ করে সংগঠনটি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়