ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্ষমা চাইলেন নির্মাতা করন জোহর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ২৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষমা চাইলেন নির্মাতা করন জোহর

করোনাভাইরাসের কারণে সৃষ্ট মহামারির কারণে অসহায় জীবনযাপন করছেন সুবিধাবঞ্চিত মানুষ। এরকম সময়ে বিলাসবহুল জীবনযাপনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করায় ক্ষমা চাইলেন জনপ্রিয় বলিউড নির্মাতা করন জোহর।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেন করন। ভিডিওতে করোনা পরিস্থিতি মোকাবিলায় চিকিৎসক, নার্সসহ অন্যরা যে দুর্বিষহ সময় কাটাচ্ছেন তা উল্লেখ করা হয়। একই সাথে এই কঠিন সময়ে সিনেমা জগতের তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা বিভিন্ন পোস্টের বিষয়ে সমালোচনা করা হয়।

ক্ষমা চেয়ে ক্যাপশনে করন জোহর লেখেন, ‘ভিডিওটি আমার মনে নাড়া দিয়েছে। বুঝতে পেরেছি আমার ভিডিওগুলো হয়তো স্পর্শকাতর ছিল এবং তা অনেকের মনে আঘাত দিয়েছে। আমি আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি। পাশাপাশি বলতে চাই, এগুলোর কোনোটিই উদ্দেশ্যপ্রণোদিত নয়। শুধুমাত্র সকলের সঙ্গে ভাগাভাগি করার জন্য পোস্টগুলো করা হয়েছে, তবে পরিষ্কারভাবে এতে আবেগের ঘাটতি ছিল। আমি দুঃখিত।’

লকডাউনের সময় অন্য তারকাদের মতো করন জোহরও ঘরে বন্দি সময় পার করছেন। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিষয়ে ভিডিও পোস্ট করেন তিনি। সম্প্রতি নিজের আলমারিতে থাকা দামি পোশাকের একটি ভিডিও পোস্ট করেন এই নির্মাতা। মহামারির সময়ে এই ধরনের ভিডিও পোস্ট করায় অনেকেই তার সমালোচনা করেন।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়