ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সামান্থার সঙ্গে অভিনয় না করার কারণ জানালেন প্রভাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৫, ২৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সামান্থার সঙ্গে অভিনয় না করার কারণ জানালেন প্রভাস

‘বাহুবলি’ খ্যাত অভিনেতা প্রভাস ও সামান্থা আক্কিনেনি দক্ষিণী সিনেমার পরিচিত মুখ। এ দুই তারকার অসংখ্য ভক্ত রয়েছে। কিন্তু পর্দায় তাদেরকে রোমান্স করতে দেখা যায়নি।

গত বছর জোর গুঞ্জন উঠেছিল, ‘সাহো’ সিনেমার পর সামান্থার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন প্রভাস। কিন্তু সর্বশেষ তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এবার প্রভাস নিজেই জানালেন কেন জুটি বেঁধে পর্দায় হাজির হন না তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রভাস বলেন— আমার এবং সামান্থার উচ্চতার ব্যবধানের সমস্যা রয়েছে। এ কারণেই সামান্থার সঙ্গে কাজ করার বিষয়ে আগ্রহ প্রকাশ করি না।

প্রকাশিত প্রতিবেদনে আরো জানানো হয়েছে, প্রভাসের এমন বক্তব্যে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন প্রভাস যদি কম উচ্চতার অন্য নায়িকাদের সঙ্গে অভিনয় করতে পারেন, তবে সামান্থার সঙ্গে নয় কেন? এ প্রশ্নের উত্তর আপাতত না পাওয়া গেলেও খুব শিগগির তারা যে জুটি বাঁধছেন না তা পরিষ্কার।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘ও ডিয়ার’। সিনেমাটি পরিচালনা করছেন রাধাকৃষ্ণা কুমার। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ইউভি ক্রিয়েশন্সের ব্যানারে নির্মিত হচ্ছে এটি। শোনা যাচ্ছে, ভবিষ্যৎ বলে দেওয়া এক ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন প্রভাস। চলতি বছরের শেষে এটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। গত ৭ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। বর্তমানে তামিল ভাষার দুটি সিনেমার কাজ সামান্থার হাতে রয়েছে।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়