ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দুই সমিতিতে ৭০ হাজার টাকা দিলো শিল্পী সমিতি

প্রকাশিত: ১৩:০০, ৬ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই সমিতিতে ৭০ হাজার টাকা দিলো শিল্পী সমিতি

নগদ অর্থ হস্তান্তর করছেন জায়েদ খান, মিশা সওদাগর, নিপুণ

করোনা মোকাবিলায় হোম কোয়ারেন্টাইনে আছেন দেশের মানুষ। চলচ্চিত্রের সকল কার্যক্রম বন্ধ থাকায় অসচ্ছল শিল্পীর পাশাপাশি চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সংগঠনের সদস্যরা কষ্টে দিন যাপন করছেন। চলচ্চিত্র শিল্পী সমিতি শিল্পীদের একাধিকবার সহযোগিতা করেছে। আবারো চলচ্চিত্র ব্যবস্থাপক সমিতি ও সহ-ব্যবস্থাপক সমিতিতে নগদ অর্থ দিলো চলচ্চিত্র শিল্পী সমিতি।

আজ বুধবার বিএফডিসিতে ব্যবস্থাপক সমিতি ও সহ-ব্যবস্থাপক সমিতির নেতাদের কাছে ৩৫ হাজার টাকা করে মোট ৭০ হাজার টাকা তুলে দেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা নিপুণ, অভিনেতা মুন্না। এতে অর্থনৈতিকভাবে সহযোগিতা করেছেন চিত্রনায়িকা নিপুণ, সোনিয়া ও মুন্না।

জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘শিল্পীদের পাশাপাশি এফডিসির আরো কিছু লোক সমস্যায় আছেন। যারা শিল্পী সমিতির সদস্য নন৷ তাদের সমস্যার কথা চিন্তা করে এফডিসির অন্যান্য সংগঠনের পাশে দাঁড়িয়েছি। তারই ধারাবাহিকতায় আজ দুই সংগঠনকে নগদ অর্থ দিলাম। আমাদের সহযোগিতা করেছেন নিপুণ আপা। এজন্য তার কাছে কৃতজ্ঞ। এছাড়া নায়িকা সোনিয়াও সহযোগিতার হাত বাড়িয়েছেন।’

এর আগে এই সংগঠনের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করে শিল্পী সমিতি৷ এছাড়া রমজান মাস উপলক্ষে শিল্পী সমিতির পক্ষ থেকে খাদ্য সামগ্রী শিল্পীদের বাসায় পৌঁছে দিয়েছেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, চিত্রনায়ক অনন্ত জলিল ও ডিপজলের দেওয়া ত্রাণ দু’দফায় বিতরণ করে সংগঠনটি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়