ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টেলিপ্যাব’র সভাপতির পদ থেকে অব্যাহতি নিচ্ছেন ইরেশ যাকের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১৬ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
টেলিপ্যাব’র সভাপতির পদ থেকে অব্যাহতি নিচ্ছেন ইরেশ যাকের

ইরেশ যাকের

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) সভাপতির পদ থেকে অব্যাহতি নিচ্ছেন অভিনেতা-প্রযোজক ইরেশ যাকের। আজ শনিবার বিকালে সংগঠন বরাবর পদত্যাগ পত্র পাঠান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন ইরেশ যাকের।

করোনাভাইরাস সংক্রমণ রোধে গত ২২ মার্চ থেকে নাটকের শুটিং বন্ধ রাখা হয়। কিন্তু শর্ত সাপেক্ষে আগামীকাল রোববার থেকে শুটিং চালুর সিদ্ধান্ত নিয়েছে আন্তঃসংগঠন। শিল্পীদের কারণ দর্শানোর নোটিশ পাঠানোসহ আন্তঃসংগঠনের বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়ে নানা প্রশ্ন তুলেছেন সদস্যরা। তারই পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নিয়েছেন ইরেশ যাকের।

টেলিপ্যাবে পাঠানো চিঠিতে ইরেশ যাকের লিখেন—নেতাদের প্রশ্নবিদ্ধ হওয়া চলবে না। নেতাদের সিদ্ধান্ত সদস্যরা গ্রহণ না করলে এটা নেতাদেরই ব্যর্থতা। আমাদের সিদ্ধান্ত নিয়ে সদস্যদের পক্ষ থেকে প্রশ্ন আসছে। বিশৃঙ্খলাও ঘটছে। আমাদের জায়গা থেকে যথাসাধ্য চেষ্টা করা হলেও সদস্যরা তা গ্রহণ করছেন না। সেকারণেই আমি পদটি ছাড়তে চাই। আশা করি, সভাপতির পদে এমন কেউ আসুক যার সিদ্ধান্তগুলো সদস্যদের মাঝে গ্রহণযোগ্যতা পাবে।’

২০১৯ সালের ৭ এপ্রিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হন ইরেশ যাকের।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়