ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রকাশ্যে অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’র ট্রেইলার (ভিডিও)

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২২ ৭:১১:০৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২২ ১০:০৩:৪৫ পিএম

অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা অভিনীত সিনেমা ‘গুলাবো সিতাবো’। শুক্রবার (২২ মে) ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার।

দুই মিনিট ৪০ সেকেন্ডের এই ট্রেইলারে দেখা যায় এক বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার তিক্তমধুর সম্পর্ক। ভাড়াটিয়া আয়ুষ্মান ঠিকঠাক ভাড়া দেয় না, অন্যদিকে বাড়িওয়ালা অমিতাভ তাকে ভাড়ার কথা স্মরণ করিয়ে অস্থির। তার কথা, হয় বেশি ভাড়া দাও নয় বাড়ি ছাড়ো। এদিকে আয়ুষ্মানও নাছোড়বান্দা। বাড়ি থেকে সে সরবে না। শেষ পর্যন্ত বাড়ি বিক্রির সিদ্ধান্ত নেয় অমিতাভ। এদিকে পুরোনো বড়সরো বাড়ি হওয়ায় এর ওপর চোখ পড়ে প্রত্নতত্ত্ব বিভাগের। বাড়ি বিক্রি নিয়ে তৈরি হয় ঝামলো। এভাবেই এগিয়ে যায় সিনেমার গল্প।

সিনেমা সম্পর্কে এক বিবৃতিতে আয়ুষ্মান বলেন, “ গুলাবো সিতাবো’ আমার জন্য বিশেষ একটি সিনেমা। ‘ভিকি ডোনার’ সিনেমার পর এতে আবারো আমার মেন্টর সুজিত দার সঙ্গে কাজ করছি। আজ আমার এই অবস্থানে আসার সবটুকু কৃতিত্ব তার। তার সিনেমায় আবারো কাজ করতে পেরে আমি খুব খুশি।”

কমেডি ঘরানার ‘গুলাবো সিতাবো’ পরিচালনা করেছেন সুজিত সরকার। লিখেছেন জুহি চতুবের্দী। অমিতাভ-আয়ুষ্মান ছাড়াও অভিনয় করেছেন বিজয় রাজ। গত ১৭ এপ্রিল মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ায় তা হয়নি। তবে এবার সিনেমা হল নয় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে এটি। আগামী ১২ জুন আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘গুলাবো সিতাবো’।

দেখুন: ‘গুলাবো সিতাবো’ সিনেমার ট্রেইলার

 

ঢাকা/মারুফ