ঢাকা, সোমবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

নার্গিস ফাখরির ফেসবুকে তাপসের গান (ভিডিও)

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৩ ৪:৪৭:৩২ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ৭:৪১:১৪ পিএম
মিউজিক ভিডিওর দৃশ্যে নার্গিস ফাখরি, কৌশিক হোসেন তাপস

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। অন্য সামাজিক যোগাযোগমাধ্যমের মতো ফেসবুকও ব্যবহার করেন তিনি।

তার নামে ভেরিফায়েড একটি ফেসবুক পেজ রয়েছে। এর লাইক সংখ্যা প্রায় এক কোটি। এই পেজে বাংলাদেশি গায়ক কৌশিক হোসেন তাপসের গাওয়া একটি গানের ভিডিও শেয়ার করেছেন নার্গিস। ৭ ঘণ্টা আগে এই নায়িকা তাপসকে ট্যাগ করে শেয়ার করেন ‘নিত দিন জিয়া মারা’ নামের গানটির টিজার।

‘নিত দিন জিয়া মারা’ শিরোনামে নতুন একটি হিন্দি গানে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। আর এতে মডেল হয়েছেন বলিউডের গ্ল্যামার কন্যা নার্গিস ফাখরি। গত ২১ মে গানটির টিজার প্রকাশিত হয়। ৪০ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে তাপস গেয়েছেন আর নার্গিস ফাখরি তার গ্ল্যামারের দ্যুতি ছড়িয়েছেন!

গত ৫ মে ‘নিত দিন জিয়া মারা’ গানটির অডিও প্রকাশিত হয় স্পটিফাই, আই টিউনস, গানা, জিও সাওয়ান প্রভৃতি প্ল্যাটফর্মে। এবার ঈদ উপলক্ষে গানটির এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ পাবে ভারতের এমবি মিউজিকসহ বেশ কটি আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং সাইটে।

কুমারের প্রেমময় কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বলিউডের জনপ্রিয় সংগীত জুটি মিট ব্রস। এতে এককভাবে কণ্ঠ দিয়েছেন কৌশিক হোসেন তাপস।  তুরস্কের বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

এর আগে, সানি লিওন ও ডেনিয়েল ওয়েবারের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয় হিন্দি ভাষায় তাপসের প্রথম গান ‘লাভলি অ্যাকসিডেন্ট’। গানটিতে তাপসের বিপরীতে মডেল হয়েছিলেন বলিউড সেনসেশন সানি লিওন।

দেখুন:

ঢাকা/শান্ত