ঢাকা, সোমবার, ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

করনের বাড়িতে করোনা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৬ ১২:২৫:১৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৬ ১:৫৫:৩০ পিএম

বলিউড নির্মাতা করন জোহরের বাড়ির দু’জন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। সম্প্রতি তাদের কোভিড-১৯ রোগের লক্ষণ দেখা দিলে পরীক্ষা করা হয়। পরবর্তী সময়ে ফলাফল পজিটিভ আসে।

জানা যায়, ওই দুই কর্মীর লক্ষণ দেখা দেওয়ার পরপরই তাদের বিল্ডিংয়ে আলাদা স্থানে কোয়ারেন্টাইনে রাখা হয়। তারপর বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনে (বিএমসি) খবর দেওয়া হয়। তারা এসে নিয়মমাফিক গোটা বিল্ডিং স্যানিটাইজ করে।

তবে করনসহ পরিবারের সদস্য ও অন্য গৃহকর্মীদের কোভিড-১৯ পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। এরপরও নিজেদের সেল্ফ কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন এই নির্মাতা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ প্রসঙ্গে এক বিবৃতিতে করন জোহর লিখেছেন, ‘পরিবার ও স্টাফদের বাকি সদস্যরা নিরাপদ আছি এবং কোনো লক্ষণ দেখা দেয়নি। আমরা আমাদের স্যোয়াব টেস্ট করিয়েছে কিন্তু ফলাফল নেগেটিভ। তবে আমাদের আশেপাশের মানুষ সুরক্ষার জন্য নিজেদের ১৪ দিনের সেল্ফ কোয়ান্টোইনে রাখব। আমরা সবার নিরাপত্তার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ  এবং কর্তৃপক্ষের  নির্দেশনা যথাযথভাবে মেনে চলছি।’

এর আগে নির্মাতা বনি কাপুরের বাড়িতে করোনা হানা দেয়। এই নিমার্তার বাড়ির তিনজন কর্মী করোনা আক্রান্ত হন। তবে একই বাড়িতে থাকলেও বনি কাপুর ও তার দুই মেয়ে জানভি ও খুশি কাপুর এখনো সুস্থ আছেন।

 

ঢাকা/মারুফ