ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

এই তো আমি আছি…

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৭ ১১:৩৬:২২ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৭ ১১:৩৬:২২ এএম
‘এই তো আমি আছি’ নাটকের দৃশ্য

মিশু এবং ফারিয়া খুব ভালো বন্ধু। প্রেমিক তামিমকে সারপ্রাইজ দিতে মিশুকে নিয়ে থাইল্যান্ডে যায় ফারিয়া। একই রিসোর্টে আলাদা রুমে ওঠে দু’জন। তাদের মধ্যে সারাক্ষণ খুনসুটি লেগেই থাকে। তবে ফারিয়া যা বলে মিশু তা করে। ফারিয়ার জন্য নিজেকে সবসময় নিবেদিত রাখে সে। এদিকে ফারিয়া মনে-প্রাণে তার প্রেমিককে খুঁজে বেড়ায় দিন-রাত। তামিমের যে ফোন নম্বর তার কাছে ছিলো সেটিও বন্ধ। এ নিয়ে সে খুব চিন্তিত হয়ে পড়ে। কীভাবে খুঁজে বের করবে তামিমকে!

এদিকে ফারিয়ার মুখে সারাক্ষণ তার প্রেমিকের কথা শুনতে ভালো লাগে না মিশুর। কিন্তু ফারিয়া যখন বলে সে ঈর্ষা করছে সেটা সে স্বীকার করে না। তবে মনে মনে আসলেই সে ঈর্ষা করে। বন্ধুত্বের বাইরেও ফারিয়া তার হৃদয়ে বিশেষ জায়গা দখল করে আছে, এটা সে বুঝতে দেয় না। খুঁজতে খুঁজতে একদিন হঠাৎ তামিমকে দূর থেকে দেখে মিশু। কিন্তু ফারিয়াকে বুঝতে না দিয়ে এড়িয়ে যেতে চায়।

তবে শেষ পর্যন্ত এড়াতে পারে না। ফারিয়াও তামিমকে দেখে ফেলে। সামনে যাওয়ার পর তামিম তাকে দেখে অবাক হয়। প্রেমিককে পেয়ে ফারিয়ার আনন্দ দেখে মিশু সহ্য করতে পারে না। সে দেশে ফিরে যাবে বলে তাদের কাছ থেকে বিদায় নেয়। রেস্টুরেন্টে খেতে খেতে ফারিয়া তার প্রেমিককে বলে তাকে তার বাসায় নিয়ে যাবার জন্য। কিন্তু তামিম নানা সমস্যার কথা বলে। ফারিয়া বলে সে বাড়ি থেকে পালিয়ে এসেছে, ফিরে যেতে পারবে না।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘এই তো আমি আছি’। এটি যৌথভাবে রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান, সাঈদুর রহমান। নাটকটির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন—মিশু সাব্বির, শবনম ফারিয়া, তামিম মৃধা। আজ বুধবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এ নাটক।

 

ঢাকা/শান্ত

       
 

ট্যাগ :