ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনা থেকে সেরে উঠলেন অভিনেতা কিরণ কুমার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ২৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনা থেকে সেরে উঠলেন অভিনেতা কিরণ কুমার

কিরণ কুমার (ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত)

বলিউডের বর্ষীয়ান অভিনেতা কিরণ কুমারের তৃতীয় কোভিড-১৯ পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

এক বিবৃতিতে এই অভিনেতা বলেন, ‘পুনরায় কোভিড-১৯ পরীক্ষা করার পর আনন্দের সঙ্গে জানাচ্ছি ফলাফল নেগেটিভ এসেছে। আমার পরিবার এখনো কঠোরভাবে আইসোলেশন মেনে চলছে। আমার কোনো লক্ষণ ছিল না। আইসোলেশনে একাকিত্বের বিরক্ত ছাড়া অন্য কোনো সমস্যা মনে হয়নি।’

গত ১৪ মে মেডিক্যাল চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন ৭৪ বছর বয়সি কিরণ কুমার। সেখানে তার কোভিড-১৯ পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। তবে তার কোনো লক্ষণ ছিল না। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত দুই সপ্তাহ ধরে বাড়িতে সেল্ফ কোয়ারেন্টাইনে ছিলেন এই অভিনেতা।

‘ব্রাদার্স’, ‘ববি জাসুস’, ‘এলওসি: কার্গিল’, ‘জানি দুশমন: এক আনোখি কাহানি’, ‘কিউ কি… ম্যায় ঝুট নেহি বোলতা’, ‘ধাড়কান’, ‘ইংলিশ বাবু দেশি মেম’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন কিরণ কুমার। পাশাপাশি ‘জিন্দাগি’, ‘ঘুটন’, ‘সাহিল’, ‘মঞ্জিল’, ‘গৃহস্থি’, ‘অউর ফির এক দিন’সহ বেশ কিছু টিভি ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি।

পরিবারের সদস্যদের থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন কিরণ কুমার। তার পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় থাকেন আর তিনি তৃতীয় তলায়। তবে এই সময়েও ভয় না পেয়ে ইতিবাচক থেকেছেন। মেডিটেশন, বই পড়া ও ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠান দেখে সময় পার করেছেন বলে জানান এই অভিনেতা।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়