ঢাকা, শুক্রবার, ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

‘মাসুদ রানা’ সুমনের সঙ্গী অমনি

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৮ ১২:০১:১২ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৮ ১১:০৯:২২ এএম
বিএম সুমন, সৈয়দা তৌহিদা হক অমনি

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা মানেই নতুন চমক। ষাটের দশকের জনপ্রিয় ‘মাসুদ রানা’ সিরিজের চরিত্র অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। চলচ্চিত্রটি পরিচালনা করবেন আসিফ আকবর।

কাজী আনোয়ার হোসেনের স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্রের নাম ভূমিকায় এবিএম সুমন ও নবনীতা চরিত্রে সৈয়দা তৌহিদা হক অমনি অভিনয় করবেন।

বড় বাজেটের এ চলচ্চিত্রে মাসুদ রানা চরিত্রে এবিএম সুমনের নাম কয়েক মাস ধরে আলোচনায় থাকলেও গতকাল বুধবার তার জন্মদিনে আনুষ্ঠানিকভাবে এ অভিনেতার নাম ঘোষণা করে জাজ মাল্টিমিডিয়া। প্রায় ১২ হাজার প্রতিযোগীর মধ্য থেকে এ চরিত্রের জন্য তাকে বেছে নেওয়া হয়েছে বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান।

তার আগে মাসুদ রানার অন্যতম সঙ্গী নবনীতা চরিত্রে অভিনয়ের জন্য চট্টগ্রামের মেয়ে সৈয়দা তৌহিদা হক অমনিকে চূড়ান্ত করা হয়। এই চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটবে তার। করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে লস অ্যাঞ্জেলেস, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকায় সিরিজের প্রথম চলচ্চিত্রের শুটিং শুরুর পরিকল্পনার কথা জানানো হয়েছে।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে হলিউডের সিলভারলাইনসহ আরো তিনটি প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় ৮৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে এটি। হলিউড থেকে ডিওপি, অ্যাকশন পরিচালকও নেওয়া হচ্ছে। তা ছাড়া সম্পূর্ণ টেকনিক্যাল টিম হলিউডের। বাংলাদেশের শিল্পীদের পাশাপাশি হলিউড, ভারত ও চীনের শিল্পীরা এতে অভিনয় করবেন বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত