ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

৬ দিনে মেহজাবিন-নিশোর নাটকের ভিউ ২০ লাখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ২৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
৬ দিনে মেহজাবিন-নিশোর নাটকের ভিউ ২০ লাখ

‘ফটো ফ্রেম’ নাটকের দৃশ্য

চোখে-মুখে একরাশ হাসি নিয়ে মেহজাবিন বলেন, ‘কাশেম ভাই, একটা প্রেম করমু।’ রাজ্যের বিস্ময় নিয়ে নিশো প্রশ্ন করেন, ‘প্রেম করবি? তা আমারে আইয়া কইতাছস ক্যান? প্রেম করবি যা কর।’ জবাবে মেহজাবিন বলেন, ‘আপনিই তো করবেন।’ নিশো বলেন, ‘কী কস? কী করব?’ মেহজাবিন বলেন, ‘প্রেম। আমি প্রেম করমু।’ আমতা আমতা করে নিশো প্রশ্ন করেন, ‘কি কস! আমি?’ মেহজাবিন বলেন, ‘আমি কিন্তু ঠ্যাস দিয়া আপনার লগে কতা কইছি। আপনি কিন্তু সুন্দর কইরা প্রেম করবেন।’ লাজুক ভঙ্গিতে নিশো বলেন, ‘যা কী কস! হাছাই প্রেম করবি?’ মেহজাবিন বলেন, ‘হ’। নিশো বলেন, ‘আমারই করতে অইবো?’ মেহজাবিন প্রশ্ন করেন, ‘করবেন না? আমি খুব ভাইবা দেকছি।’ এ কথা শুনে লজ্জায় মুখ ঘুরিয়ে নিশো বলেন, ‘ওই সর!’

এক পর্যায়ে নিশো বলেন, ‘যা করলাম!’ মেহজাবিন বলেন, ‘তাইলে কাশেম ভাই একটু বড় কইরাই কইরেন।’ এ কথা শুনে বিস্ময় চোখে নিশো বলেন, ‘এইরম কইরা কি দ্যাহাস?’ মেহজাবিন বলেন, ‘প্রেম। মানে যে ছবিটা দিমু ওইডা ছোড আছে, আপনি ওইডারে বড় কইরা সুন্দর কইরা একটা প্রেম কইরা দিয়েন। তাইলে দেওয়ালে টাঙ্গাই রাখলে সুন্দর লাগব।’ এ কথা শুনে রেগে গিয়ে নিশো বলেন, ‘আরে আমার দোকানে কি প্রেম বইল্যা কিছু আছেরে! ওইডারে ফ্রেম বলে। পরিষ্কার করে কইতে অইবো ফ্রেম। তুই প্রেম আর ফ্রেমের তফাৎ বুঝস না!’

এমন দৃশ্যের একটি ভিডিও ঈদুল ফিতরের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এটি ‘ফটো ফ্রেম’ নাটকের দৃশ্য। গল্পে নিম্নবিত্ত পরিবারের এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। তার ঘরে অসুস্থ বাবা। ফেরি করে চা বিক্রি করে সংসার চালায় সে। অন্যদিকে নিশো ছবি বাঁধাইয়ের কাজ করে। এমন গল্প নিয়ে গড়ে উঠেছে এর কাহিনি।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মোহিদুল মহিম। ঈদুল ফিতর উপলক্ষে গত ২২ মে ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এটি। মুক্তির ৬ দিনের মধ্যে নাটকটির ভিউ ২০ লাখ ছাড়িয়েছে।

ঈদ কিংবা বিশেষ দিন মানেই মেহজাবিন-নিশোর নাটক-টেলিফিল্ম। এবার সে আয়োজন সীমিত হলেও বেশ কিছু কাজ মানুষের মন ছুঁয়েছে। তবে এবারই প্রথম নয়, মেহজাবিন-নিশোর অনেক নাটক ভিউয়ের দিক থেকে তালিকার প্রথম সারিতে রয়েছে।

দেখুন:

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়