ঢাকা, মঙ্গলবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রথমবার মায়ের হাতের রান্নার স্বাদ পেলেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-৩০ ২:৫২:৫৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-৩০ ৫:১৬:৪৯ পিএম
টুইঙ্কেল খান্না ও ডিম্পল কাপাডিয়া (ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত)

করোনা মহামারির কারণে ঘরেই কাটছে সবার সময়। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ মিলছে। লকডাউনের এই সময়ে প্রথমবার মায়ের হাতের রান্নার স্বাদ পেলেন অভিনেত্রী-লেখক-প্রযোজক টুইঙ্কেল খান্না।

সম্প্রতি টুইঙ্কেল খান্নার মা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া তার জন্য ফ্রাইড রাইস রান্না করেন। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এর ছবি পোস্ট করে টুইঙ্কেল লিখেছেন, “আমার জন্য প্রথমবার রান্না করতে আমার মায়ের ৪৬ বছর, একটি মহামারি ও বর্ধিত লকডাউন লেগেছে। সবাই বলে, ‘মায়ের হাতের রান্না’, এখন আমিও এর অর্থ বুঝতে পারছি।”

মায়ের হাতে রান্না প্রথমবার খেলেও টুইঙ্কেলের নিজের সংসারে কিন্তু অনেক রাঁধুনি রয়েছেন। তার স্বামী অক্ষয় কুমার অসাধারণ রান্না করেন। ছেলে আরব ভাটিয়া ভালো রাঁধুনি। সম্প্রতি ছেলের বানানো কেকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন টুইঙ্কেল।

মাত্র ১৬ বছর বয়সে বলিউডে পা রাখেন ডিম্পল কাপাডিয়া। ‘ববি’ সিনেমায় অভিনয় করে হয়েছিলেন লাখো পুরুষের স্বপ্নের নায়িকা। এরপর ‘সাগর’, ‘রুদালি’সহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। এখনো পার্শ্ব চরিত্রে দেখা যায় তাকে। তার মেয়ে টুইটঙ্কেল খান্নাও পরবর্তীতে সিনেমায় প্রধান নায়িকার ভূমিকায় পর্দায় হাজির হয়েছেন। তবে অভিনয় ক্যারিয়ারে খুব বেশি সুবিধা করতে পারেননি।

টুইঙ্কেল এখন লেখালেখি নিয়েই বেশি ব্যস্ত। এছাড়া ইন্টেরিয়র ডিজাইনের কাজও করেন। অন্যদিকে ডিম্পল কাপাডিয়া সর্বশেষ ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ সিনেমায় তাকে দেখা যাবে। এই সিনেমায় আরো অভিনয় করছেন জন ডেভিড ওয়াশিংটন, রবার্ট প্যাটিসনের মতো তারাকারা।

 

ঢাকা/মারুফ