ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইরফানকে স্মরণ করে স্ত্রীর আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ৩০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ইরফানকে স্মরণ করে স্ত্রীর আবেগঘন পোস্ট

বলিউড অভিনেতা ইরফান খান। গত ২৯ এপ্রিল না ফেরার দেশে চলে যান এই অভিনেতা। শুক্রবার (২৯ মে) এই অভিনেতার মৃত্যুর এক মাস পূর্ণ হয়েছে।

এদিক গতকাল ইরফানকে স্মরণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন এই অভিনেতার স্ত্রী সুতপা সিকদার। স্মৃতিবিজড়িত দুটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘সকল ভালো-মন্দ কাজের হিসাবের বাইরেও একটি জগত রয়েছে। আমি তোমার সঙ্গে সেখানে দেখা করব। আত্মা ঘাসে শুয়ে থাকবে এবং পৃথিবী এতটাই ভরে উঠবে যে এখানে আর কারোর সঙ্গে কথা বলার থাকবে না। এখন শুধুই সময়ের অপেক্ষা, দেখা হবে, কথা হবে। যতক্ষণ না আবারো দেখা হয়।’

এর আগে ইরফানের মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন সুতপা। এই অভিনেতার সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমি হারাইনি, সবদিক থেকে পেয়েছি।’

এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেতাকে স্মরণ করে পোস্ট করে তার সন্তানরা। বাবাকে স্মরণ করে প্রায়ই অতীতের ছবি ও ভিডিও পোস্ট করে ইরফানের বড় ছেলে বাবিল।

ইরফান-সুতপার পরিচয় ১৯৮৪ সালে ন্যাশনাল স্কুল অব ড্রামাতে। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দশ বছর পর ১৯৯৫ সালে বিয়ে করেন তারা। তাদের দুই সন্তান বাবিল ও আয়ান।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়