ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য মন আনচান করছিল: জ্যোতি

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৪ ১২:০২:৩১ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৪ ১:১৫:২৬ পিএম
জ্যোতিকা জ্যোতি

সরকারি ছুটির সঙ্গে সামঞ্জস্য রেখে টিভি নাটকের শুটিংয়ের অনুমতি দিয়েছে টেলিভিশন সংশ্লিষ্ট আন্তঃসংগঠন। গত পয়লা জুন থেকে শুটিংয়ে ফিরেছেন নির্মাতা, কলাকুশলীরা।

করোনার শুরু থেকে ঘরবন্দি সময় কাটাচ্ছিলেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। লাইট, ক্যামেরা, অ্যাকশন-কাট থেকে দীর্ঘ সময় দূরে ছিলেন তিনি। শুটিংয়ে ঝুঁকি থাকলেও স্বাস্থ্যবিধি মেনে গতকাল বুধবার চিরচেনা ভুবনে ফিরেছেন জ্যোতি।

বিরতির পর নিজ অঙ্গনে ফিরতে পেরে উচ্ছ্বসিত জ্যোতি। রাইজিংবিডিকে এ অভিনেত্রী বলেন—‘অপেক্ষা করছিলাম কবে ক্যামেরার সামনে দাঁড়াবো। সত্যি মন আনচান করছিল ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য। অবশেষে অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। আসলে এই মুহূর্তে সবকিছু মিলিয়ে ম্যাচ না হলে কাজ করা মুশকিল। মানসম্মত এবং নিরাপদ ইউনিট ছাড়া করোনাকালে কাজ করা ঝুঁকিপূর্ণ। এই কাজটা সব মিলিয়ে হয়ে গেল। খুব ভালো লাগছে।’

মাতৃস্বাস্থ্যের ওপর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রযোজনায় নির্মিত হচ্ছে টিভি ফিকশন। নাটকটির দুটো পার্ট রয়েছে। এক. বকুলের বিবাহ। দুই. বকুলের সংসার। মাসুম রেজা রচিত এ নাটক পরিচালনা করছেন ফখরুল আরেফীন খান। গতকাল বুধবার পূবাইলে নাটকটির শুটিংয়ে অংশ নেন জ্যোতি।

নিজের চরিত্র প্রসঙ্গে জ্যোতি বলেন—‘‘আমি একজন স্বাস্থ্যকর্মীর ভূমিকায় অভিনয় করছি, যার মাধ্যমে স্বাস্থ্য সম্পর্কিত সচেতনতা সমূহ তুলে ধরা হয়েছে। বিশেষ করে মাতৃস্বাস্থ্য। আমার চরিত্রের নাম ‘জিনাতআরা’।’’

এতে আরো অভিনয় করেছেন—নার্গিস, মাজনুন মিজান, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ। খুব শিগগির সব টিভি চ্যানেলে একযোগে প্রচার হবে এ নাটক।

 

ঢাকা/শান্ত