ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একই সিনেমায় বিক্রম ও তার ছেলে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ৪ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
একই সিনেমায় বিক্রম ও তার ছেলে

চিয়ান বিক্রম ও ধ্রুব বিক্রম

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা চিয়ান বিক্রম। ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার ছেলে ধ্রুব বিক্রমের সঙ্গে একই সিনেমায় অভিনয় করবেন তিনি।

জানা গেছে, প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘বিক্রম ৬০’। ‘সেভেন স্ক্রিন স্টুডিওস’র ব্যানারে এটি প্রযোজনা করছেন ললিত কুমার। থালাপতি বিজয় ও বিজয় সেথুপাতি অভিনীত ‘মাস্টার’ সিনেমাটিও তিনি প্রযোজনা করছেন। করোনাভাইরাসের কারণে এখন তামিল সিনেমার শুটিং বন্ধ। পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতারা।

‘আদিত্য ভার্মা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেনে ধ্রুব বিক্রম। তেলেগু ভাষার সাড়া জাগানো ‘অর্জুন রেড্ডি’ সিনেমার তামিল সংস্করন এটি। প্রেমে ব্যর্থ হয়ে মদ্যপান করা এবং নিজেকে শেষ পরিণতির দিকে ঠেলে দেয়া আবেগী এক যুবকের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত।

অন্যদিকে করোনা প্রাদুর্ভাবের আগে তামিল থ্রিলার ‘কোবরা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন বিক্রম। সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করছেন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। এর মাধ্যমে রুপালি জগতে তার অভিষেক হবে। এছাড়া মনি রত্নমের ‘পোন্নিইন সেলবান’ সিনেমায় বিক্রমকে দেখা যাবে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়