ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

গুরুকে স্মরণ করলেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়িকা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৫ ৩:১৮:২৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৫ ৬:৫১:৫৬ পিএম
‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার পোস্টার, প্রিয়াংকা ত্রিবেদি

‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন পশ্চিমবঙ্গের প্রিয়াংকা ত্রিবেদি। বরণ্যে পরিচালক বাসু চ্যাটার্জি নির্মিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রিয়াংকা।

গতকাল বৃহস্পতিবার মারা গেছেন বাসু চ্যাটার্জি। তার অভিনয়ের গুরুকে হারিয়ে মর্মাহত প্রিয়াংকা। অভিনয় ক্যারিয়ারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য গুরু বাসু চ্যাটার্জির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

প্রিয়াংকা চ্যাটার্জি বলেন, বাসুদা আমার মেন্টর ও বন্ধু ছিলেন। তার প্রথম বাংলা সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের সুবর্ণ সুযোগ দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানাই। ‘হঠাৎ বৃষ্টি’ আমার প্রথম সিনেমা। এতে কাজ করতে গিয়ে বাসুদার কাছ থেকে অনেক কিছু শিখেছি। তিনি শুধু সংলাপ বলার শিল্প শেখাননি, বরং কীভাবে চরিত্রের মধ্যে বেঁচে থাকতে হয় তাও শিখিয়েছেন। বাসুদা ও ফেরদৌসের সঙ্গে কাজ করতে ভালোবাসি। চমৎকার এই সিনেমার কাজ করতে গিয়ে বাসুদার সঙ্গে চমৎকার মুহূর্ত তৈরি হয়েছিল। গুরু আপনাকে ধন্যবাদ। আপনার আত্মার শান্তি কামনা করছি।

প্রণয়ধর্মী চলচ্চিত্র ‘হঠাৎ বৃষ্টি’। এতে একজন শিক্ষিত বেকার নারী দীপা নন্দীর চরিত্র রূপায়ন করেছেন প্রিয়াংকা ত্রিবেদি। আর অজিত চরিত্রে দেখা যায় বাংলাদেশের ফেরদৌস আহমেদকে। ভারত-বাংলাদেশ প্রযোজিত এ সিনেমা ১৯৯৮ সালে মুক্তি পায়। ব্যবসায়ীকভাবে দারুণ সফল হয় চলচ্চিত্রটি।

 

ঢাকা/শান্ত