ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

শনির দশা কাটছে না দেবের!

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৭ ৩:২৫:১৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৭ ৩:২৯:২৪ পিএম

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করলেও বাংলাদেশের কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। বছরের শুরুতে ঢাকঢোল পিটিয়ে ঘোষণা দেয়া হয়েছিল, বাংলাদেশের ‘মিশন সিক্সটিম’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন দেব। ঢাকায় এসে নিজেই এই সিনেমার ঘোষণা দেন।

এ নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন হুট করেই বদল হলো সিদ্ধান্ত। ‘মিশন সিক্সটিন’ সিনেমাটি আপাতত হচ্ছে না। এর পরে তিনি একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘কমান্ডো’ সিনেমায় নাম লেখান। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন জাহারা মিতু। এই সিনেমাটিতেও দেবের শনির দশা কাটছে না। করোনা প্রকোপে থমকে যায় এই সিনেমার কাজ। তবে আশায় ছিলেন লকডাউন শেষ হলে সিনেমাটির কাজ শুরু করবেন।

শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমার কিছু অংশের কাজ এরই মধ্যে কলকাতায় সম্পন্ন হয়। এদিকে দুই দেশেই দীর্ঘ আড়াই মাসের লকডাউন শেষে সম্প্রতি শুটিং করার অনুমতি দেয়। কিন্তু বিপাকে পড়তে হয় বিমান উড়া নিয়ে। বিমান না উড়লে দেব ঢাকায় আসতে পারছেন না। 

এ প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কাছে জানতে চাইলে সেলিম খান রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমার শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত। ‘কমান্ডো’ সিনেমার কাজ করোনার কারণে থেমে আছে। বিমান উড়লেই দেব ঢাকায় আসবে। একটানা এই সিনেমার শুটিং করে নতুন সিনেমায় হাত দিব।’   

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম রানার আপ জাহারা মিতু গত বছর জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমার নায়িকা হয়ে আলোচনায় আসেন। ওই সিনেমার কাজ আটকে আছে। তার আগেই দেবের সঙ্গে কাজ করতে যাচ্ছেন মিতু।

 

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ